শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

চকরিয়ায় সঞ্জয় কুমার সুশীল এর এান বিতরণ

সুনিপ দাশ সৌরভ, চকরিয়া প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৩৩৯ পাঠক পড়েছে

নিন্ম আয়ের মানুষের ব্যাংকে কোন জমানো টাকা ও নাই কিংবা রাস্তায় আগের মত যাত্রী ও নাই, নাই মাসিক বেতন। অন্যদিকে করোনা ও নিয়ন্ত্রণহীন দ্রব্যমূল্যে মধ্যে উভয় সংকটে পড়েছে। আইনশৃঙ্খলা বাহিনী ও রোদে দাঁড়িয়ে আমাদের জন্য কাজ করে যাচ্ছে।

আসলে কারো দুঃখ অনুভব করতে চাইলে সেই জায়গা নিজেকে চিন্তা করতে হয়। চাকরিজীবীদের বেতন যদি দুইমাস বন্ধ হয় কি অবস্থা হয় শুধু মাত্র চাকরিজীবীরা বুঝে। দেশের মহামারিতে একে অপরের সহযোগিতায় ও মানবিকতায় এই দূর্যোগ আমাদের জয় করতে হবে। তাই একটু সুন্দর আচরণ হয়ত ক্ষুধার জ্বালা মিটবে না কিন্তু একটু মানসিক শান্তি পাব করোনায় বিপাকে পড়া মানুষগুলো। এমন অবস্থায় সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন কক্সবাজারের চকরিয়া পৌরসভা ৪ নং ওর্য়াডের জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী চকরিয়া উপজেলার জাতীয় হিন্দু মহাজোটের সফল সাধারণ সস্পাদক সন্-জয় কুমার সুশীল (বিএসসি)।

সোমবার (১৯ এপ্রিল) চকরিয়া পৌরশহর ৪ নং ওর্য়াডের ১২’শ কেটে খাওয়া সাধারণ মানুষেরমাঝে এান উপহার দেন।

পৌরসভা ৪ নং ওর্য়াডের জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী ইতিমধ্যে যিনি ফাইল-কেবিনেট প্রতীক নিয়ে সাধারণ মানুষের মাঝে চষে বেড়াচ্ছেন।তারুণ্যের প্রিয় মুখ বিশিষ্ট সমাজ-সেবক দানশীল ব্যক্তিত্ব সন্-জয় কুমার সুশীল বিএসসি।তিনি প্রয়াত বীরমুক্তিযোদ্ধা জীবন বাঁশি সুশীলের বড়ছেলে সন্-জয় কুমার সুশীল।তিনি বলেন করোনার দ্বিতীয় ঢেউ যেন সাধারণ মানুষ থেকে শুরু করে সকল শ্রেনীর মানুষ বিপাকে।তাই আমি আমার ৪ নং ওর্য়াডের শ্রমজীবী পেশাজীবি পথচারী থেকে শুরু করে ১২’শ মানুষকে সহায়তা দিতে পেরে আমি ধন্য।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580