শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

চাঁদপুরে দুই টন জাটকা জব্দ, ৩ পাচারকারীর কারাদণ্ড

চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ২১১ পাঠক পড়েছে

চাঁদপুর সদর উপজেলার হরিণা ফেরিঘাট থেকে দুই টন (২০০০ কেজি) জাটকা জব্দ ও ৩ পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড চাঁদপুরের টহল সদস্যরা। আটক ৩ পাচারকারীকে ১ বছর করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে চাঁদপুর কোস্টগার্ড স্টেশনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিশকাতুল ইসলাম। কোস্টগার্ড চাঁদপুর স্টেশন থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে ভোরে কোস্টগার্ড গোপন সংবাদের ভিত্তিতে হরিণা ফেরিঘাট এলাকা অভিযান চালায় কোস্টগার্ড। এ সময় একটি পিকআপ ভ্যানে থাকা ড্রামে সংরক্ষিত ২ হাজার কেজি জাটকা ও ৩ জন পাচারকারীকে আটক করা হয়।

কোস্টগার্ড জানায়, জব্দকৃত জাটকাগুলো মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে স্থানীয় মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়। পাচারকারী ৩ জনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580