বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

চার পৌরসভায় ইভিএমে চলছে ভোটগ্রহণ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ২১২ পাঠক পড়েছে

স্থগিত হওয়া চার পৌরসভার ভোটগ্রহণ চলছে। ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে এই চার পৌরসভায় ভোটগ্রহণ হচ্ছে। বুধবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়, চলবে বিকেল ৪টা পর্যন্ত।

যে চার পৌরসভায় ভোটগ্রহণ হচ্ছে- যশোর জেলার যশোর, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভার স্থগিত করা ৯ নম্বর সাধারণ ওয়ার্ড, ঠাকুরগাঁও জেলার ঠাকুরগাঁও পৌরসভার স্থগিত করা ৭ নম্বর সাধারণ ওয়ার্ড এবং মাদারীপুর জেলার কালকিনি পৌরসভার ভোট।

এদিকে দেশে করোনার ঊর্ধ্বগতির কারণে আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম ধাপের ইউপি নির্বাচন না করার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। তবে বিষয়টি বৃহস্পতিবার চূড়ান্ত হবে বলে জানা গেছে।

এ বিষয়ে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম সোমবার বলেছিলেন, করোনার এই পরিস্থিতিতে আপাতত আমরা আলোচনা করেছি এবং আমাদের মনে হয়েছে, নির্বাচন চালিয়ে যাওয়া ঠিক হবে না। আমরা আরো একটু দেখে, পরিবেশ-পরিস্থিতি পর্যবেক্ষণ করে তারপর সিদ্ধান্ত নিতে চাই। আমাদের মনে হয়েছে, কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার জন্য আমরা আরো দেখব এবং ১ এপ্রিল আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেব।

সোমবার করোনা প্রাদুর্ভাব পরিস্থিতিতে ১৮ দফা নির্দেশনা জারি করে সরকার। এরপর সিইসির নেতৃত্বে কমিশনের এক অনির্ধারিত জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।

ওই বৈঠকে দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে ১১ এপ্রিল অনুষ্ঠেয় ইউপি নির্বাচন না নেয়ার নীতিগত সিদ্ধান্ত হয়, যে ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে ১ এপ্রিল।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580