বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় নতুন ৮৪ করোনা শনাক্ত, মৃত্যু ১০

চুয়াডাঙ্গা প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৩৪ পাঠক পড়েছে

চুয়াডাঙ্গায় নতুন করে আরও ৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা পজেটিভে ২ ও উপসর্গ নিয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। করেনা পজেটিভে মারা যাওয়া ২ জন হচ্ছেন জীবননগর উপজেলার বাঁকা গ্রামের লুৎফর মন্ডল (৮০) ও আলমডাঙ্গা উপজেলার হারোকান্দি গ্রামের শাহেদা খাতুন (৬০)।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এ এস এম ফাতেহ্ আকরাম। তিনি জানান, জেলায় নতুন শনাক্ত ৮৪ জনের মধ্যে সদর উপজেলায় ১৮ জন, আলমডাঙ্গা উপজেলায় ১২ জন, দামুড়হুদা উপজেলায় ২১ জন ও জীবননগর উপজেলায় ৩৩ জন। ২২৫ জনের নমুনা পরীক্ষা করে ৮৪ জন পজিটিভ হয়। পরীক্ষার বিবেচনায় পজেটিভের হার ৩৭.৩৪ শতাংশ ।

এ পর্যন্ত চুয়াডাঙ্গা জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ১৬৭ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ১০২ জন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ২ হাজার ১৬২ জন। মারা গেছেন ৯৬ জন।

বর্তমানে চুয়াডাঙ্গা জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৯০৮ জন। এর মধ্যে হোম আইসোলেশনে আছে ৮৪১ জন, হাসপাতালে ভর্তি আছে ৬৫ জন ও রেফার্ড ২ জন।

এদিকে করোনাভাইরাস সংক্রমণের হার উদ্বেগজনক হারে বাড়ায় চুয়াডাঙ্গা পৌর এলাকা, আলুকদিয়া ইউনিয়ন, দামুড়হুদা এবং জীবননগর উপজেলায় লকডাউন চলছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580