শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

চৌগাছায় সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু

যশোর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৮২ পাঠক পড়েছে

যশোরের চৌগাছায় সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার সিংহঝুলী গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুজন হলেন- চৌগাছার দক্ষিণপাড়া এলাকার মধু দাস (৫৫) ও তার ছেলে সাগর (২৭)।

ফায়ার সার্ভিস সূত্র ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে যশোরের চৌগাছা উপজেলার সিংহঝুলি গ্রামের হাদিউজ্জামানের বাড়ির সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে আসেন শ্রমিক মধু দাস। ট্যাঙ্কিতে নামার পর মধুর কোনো সাড়া না পাওয়ায় তার ছেলে সাগর দাসকে খবর দেয়া হয়। পরে সাগর এসেও সেপটিক ট্যাঙ্কিতে নেমে পড়েন। কিন্তু কিছুক্ষণ পর তারও কোনো সাড়া না পাওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। পরে যশোর থেকে ফায়ার সার্ভিস কর্মীরা এসে সেপটিক ট্যাঙ্ক থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস কর্মীরা জানিয়েছেন, ট্যাঙ্কিতে জমে থাকা বিষাক্ত গ্যাস অথবা অক্সিজেনের অভাবে তাদের মৃত্যু হয়েছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ জানান, সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। ফায়ার সার্ভিস কর্মীরা তাদের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় দুটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হবে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580