শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

ছিনতাইকারীর আক্রমণ : চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়লেন নারী

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩২ পাঠক পড়েছে

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে ঢাকাগামী আন্তঃনগর ট্রেনে সাবিনা ইয়াসমিন (৩৫) নারীর ভ্যানিটি ব্যাগ ধরে টান দিলে তার ৬ বছরের ছেলে মেরাজকে ট্রেনের ভেতরে রেখেই ট্রেন থেকে ছিটকে পড়েছেন শিশুটির মা।

সাবিনা ইয়াসমিন ঢাকার চেরাগআলী এলাকায় একটি গার্মেন্সে চাকরি করেন। তার স্বামীর নাম মৃত মিলন মিয়া। আহত নারীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। বুধবার রাতে ভৈরব স্টেশনে মহানগর ট্রেনে এ ঘটনা ঘটে। ওই নারী আখাউড়া চর নারায়ণপুর গ্রামের মহব্বত আলী ময়িার মেয়ে।

খবর পেয়ে ভৈরব রেলওয়ে থানার পুলিশ উন্নত চিকিৎসার জন্য আহত সাবিনাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় বলে জানায় রেলওয়ে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পযন্ত সন্দেহভাজন ১০ জনকে পুলিশ আটক করতে পেরেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর চিকিৎসা দেন জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল নোমান ভূইয়া। তিনি বলেন, মাথায় আঘাত প্রাপ্ত হয়েছেন। ভেতরে রক্তক্ষরণ হচ্ছিল এবং বমিও করেছে। সব মিলিয়ে আহত নারীর অবস্থা আশঙ্কাজনক।

রেলওয়ে থানার ওসি মো. ফেরদাউস আহমেদ জানান, খবর পেয়ে সাবনিার স্বজনরা এসে এখান থেকে মেরাজকে নিয়ে যান। মূল ছিনতাইকারীকে গ্রেপ্তার ও ছিনতাইকৃত মালামাল উদ্ধার করতে ভৈরব থানা পুলিশ ও র‌্যাবের সহযোগিতা চাওয়া হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন ১০ জনকে আমরা আটক করেছি।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580