শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন

জবাবদিহিতার সঙ্গে আমরা কাজ করছি : পলক

নাটোর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ৩৪ পাঠক পড়েছে

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে আমরা কাজ করছি। শ্রমজীবী মানুষ করোনার কারণে সংকটে রয়েছে। বিশ্বের বড় বড় দেশের অর্থনীতিতে স্থবিরতা নেমে এসেছে। ৩২ লাখ মানুষ মারা গেছে। সেই মুহূর্তে মাননীয় প্রধানমন্ত্রী স্বল্প আয়ের মানুষদের পাশে দাঁড়িয়েছেন। সিংড়ার ৩১ হাজার পরিবারকে ভিজিএফের সাহায্য দেওয়া হবে।

রোববার  দুপুরে নাটোরের সিংড়া পৌরসভা চত্বরে পৌর এলাকার ভিজিএফের আওতায় সুবিধাভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে জুনাইদ আহমেদ পলক বলেন, গরিবের হক কেউ নষ্ট করবেন না। কোনো অনিয়ম মেনে নেওয়া হবে না। কোনো দুর্নীতি করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা আমরা সততা ও স্বচ্ছতার সঙ্গে পৌঁছে দিচ্ছি। ডিজিটাল কার্ড বিতরণ করা হচ্ছে। যাতে কারও কার্ড দিয়ে কেউ টাকা উত্তোলন না করতে পারেন।

তিনি বলেন, বিগত দিনে সিংড়ার প্রায় ৭০ হাজার মানুষকে মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি। এক লাখ মাস্ক বিতরণ করা হয়েছে। মসজিদে মসজিদে সাবান সরবরাহ করা হয়েছে। কৃষকদের পাশে ছিল সিংড়া উপজেলা ছাত্রলীগ ও যুবলীগ।

পলক বলেন, জনাব সজিব ওয়াজেদ জয় ২০১৮ সালের ১৩ এপ্রিল জাতীয় তথ্য সেবা চালু করেন। ২ কোটি ৮১ হাজার মানুষ তথ্য সেবা পেয়েছে। মানুষ সুফল পাচ্ছে।

প্রতিমন্ত্রী বলেন, আজ বিশ্ব মা দিবস। জাতির শ্রেষ্ঠ শিক্ষক মা। একজন মা পারেন সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করতে। মায়ের ভূমিকা এক্ষেত্রে অগ্রণী। জননেত্রী শেখ হাসিনার সরকার নারীদের সম্মান বাড়িয়ে দিয়েছেন। সকল সনদে মায়ের নাম যুক্ত করা হয়েছে।

সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) এম এম সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, পৌর সচিব আব্দুল মতিন প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী উপজেলার ১২টি ইউনিয়নের ৬ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা হিসেবে ৫০০ টাকা করে বিতরণের উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580