শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:২৮ অপরাহ্ন

জো বাইডেনকে সমর্থন দিয়েছেন যেসব ক্রীড়াবিদ

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৯ পাঠক পড়েছে

যুক্তরাষ্ট্রের নির্বাচনে প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে এড়িয়ে থাকা ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী জো বাইডেনকে প্রকাশ্য সমর্থন জানিয়েছেন অনেক ক্রীড়াবিদ। তাদের মধ্য থেকে উল্লেখযোগ্য কয়েকজনের নাম তুলে ধরা হল-

যুক্তরাষ্ট্রের ফুটবল তারকা মেগান র‌্যাপিনো

মেগান র‌্যাপিনো ‌গত বছর যুক্তরাষ্ট্রের বর্ষসেরা নারী ফুটবলার নির্বাচিত হয়েছেন। দেশের হয়ে ২০১৫ ও ২০১৯ বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। র‌্যাপিনো ২০১২ সালে লন্ডন অলিম্পিকে স্বর্ণপদক জিতেছেন। যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অন্যতম প্রধান সমালোচক তিনি।

টেনিস তারকা মেগান বিলি জিন কিং

যুক্তরাষ্ট্রের এই টেনিস তারকা গোটা ক্যারিয়ারে একক, দ্বৈত ও মিশ্র দ্বৈত মিলিয়ে মোট ৩৯টি গ্র্যান্ড স্লাম জিতেছেন। নারী টেনিসের এই জীবন্ত কিংবদন্তি ১৯৮৭ সালে টেনিসের হল অব ফেমে জায়গা পেয়েছেন। তিনি বহুদিন ধরেই কট্টর ডেমোক্র্যাট সমর্থক। এবারও যথারীতি সমর্থন করছেন বাইডেনকে।

দাবাড়ু গ্যারি কাসপারভ

দাবার বিশ্বচ্যাম্পিয়ন রাশিয়ান তারকা গ্যারি কাসপারভ। এই গ্র্যান্ডমাস্টার ক্যারিয়ারে ২৫৫ মাস র‍্যাঙ্কিংয়ের শীর্ষস্থানে ছিলেন। টানা ১৫টি পেশাদার টুর্নামেন্ট জয়ের রেকর্ডও আছে তার। তিনি এক টুইট বার্তায় বলেছেন, ট্রাম্পের স্বার্থান্বেষী বকবকের চেয়ে আমার কাছে বাইডেনের কথাবার্তাই ভালো লাগে।

বাস্কেটবল তারকা লেব্রন জেমস

বাস্কেটবলের কিংবদন্তি লেব্রন জেমস বহুদিন ধরেই জো বাইডেনের সমর্থক। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বাইডেনের প্রতি সমর্থন জানিয়ে জেমস জানান, আমরা এমন এক সময়ে আছি, যখন আমাদের একটা পরিবর্তন দরকার। আর এ পরিবর্তনের জন্য নেতৃত্বে বদল দরকার।

রেসলিং তারকা মিক ফোলি

রেসলিং কিংবদন্তি মিক ফোলিও বাইডেনের পক্ষে দৃঢ়কণ্ঠে সমর্থন জ্ঞাপন করেছেন। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, গত চার বছর আমার মনে হয়েছে আমরা ভয়াবহ ও খারাপ পথ ধরে এগিয়ে চলেছি। আমি শুধু চেয়েছি, ভবিষ্যতে আমার সন্তান ও নাতি-নাতনিরা যেন বুঝতে পারে, আমরা এ অবস্থান পরিবর্তন করার জন্য অন্তত একটু হলেও চেষ্টা করেছিলাম।

বাস্কেটবল তারকা স্টিফেন কারি

বর্তমান সময়ের অন্যতম সেরা এই বাস্কেটবল তারকা কয়েক দিন আগে বাইডেনের প্রতি সমর্থন জানিয়ে বলেছেন, কাউকে ভয় পাবেন না। তারা চায় আপনি যেন ঘরে বসে থাকেন, ভোট না দেন; যাতে আপনার কণ্ঠ কেউ না শুনতে পারে। মাস্ক পরে ভোট দিতে আসুন। জো বাইডেনকে ভোট দিন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580