বুধবার, ১২ মে ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

ঝুঁকি নিয়ে শুটিং

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৩৮ পাঠক পড়েছে

সাধারণত এই সময়টায় ঈদের নাটকের কাজ নিয়ে তুমুল ব্যস্ত থাকেন অভিনয়শিল্পীরা। কিন্তু এবার করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সেই ব্যস্ততা নেই। তবে তারপরও কেউ কেউ স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছেন। কারণ শুটিং না করলে পুরো ইউনিট ফেঁসে যাবে এবং এমনকি নিজের আয়ও বন্ধ হয়ে যাবে। বর্তমানে যারা শুটিং করছেন তাদের মধ্যে আছেন তাসনুভা তিশাও। সম্প্রতি তিনি অংশ নিয়েছেন ‘মনে মনে’ শিরোনামের একটি নাটকের শুটিংয়ে। কাজ করেছেন ‘নেটওয়ার্কের বাইরে’ নামের একটি ওয়েব সিরিজেও। লকডাউনে শুটিং করার ব্যাপারে তিশা বলেন, অভিনয় ছাড়া কিন্তু আয়ের কোনো পথ নেই।

শুধু আমি না, আমার সঙ্গে সংশ্লিষ্ট অনেক মানুষ জড়িত। শুটিং না করলে তারাও সমস্যায় পড়ে যাবেন। তাই বলা চলে এক প্রকার বাধ্য হয়েই শুটিং করছি। আর কোনো পথ নেই। করোনায় শুটিং করে ঝুঁকি নিয়ে ফেললেন কিনা তা জানতে চাইলে তিশা বলেন, অবশ্যই ঝুঁকি আছে। সবাই অনেক আতঙ্ক নিয়ে কাজ করেন। বের হওয়ার আগে লেবু চা খাই, মাস্ক পরি, স্যানিটাইজার কাছে রাখি। চিন্তা করি, নিরাপদে বাসায় ফিরবো তো! কলাকুশলীরা স্বাস্থ্যবিধি মানছেন। কিন্তু সব সময় শিল্পীদের মাস্ক পরার সুযোগ থাকে না। শুটিং ও মেকআপের সময় মাস্ক খুলে রাখতে হয়। তাই ভয়টা থেকেই যায়।

সবশেষ, বাংলাভিশনে তাসনুভা তিশা অভিনীত নাটক ‘ছোট্ট একটি শব্দ’ প্রচারিত হয়। এটি পরিচালনা করেছেন শফিক মুক্তা। এ ছাড়া প্রথমবারের মতো একটি ওয়েব ফিল্মেও দেখা গেছে তাকে। নাম ‘ব্যাচ ২০০৩’। এই চলচ্চিত্রের নায়িকা তিনি। সিনেমাটিতে তিশার অভিনয়ের প্রশংসা করছেন অনেকেই।

ওয়েব ফিল্মটিতে আরো অভিনয় করেছেন আবদুন নূর সজল, কাজী নওশাবা আহমেদ, শিপন, ক্রিস্টিয়ানো তন্ময়সহ অনেকে। এদিকে সামনে আরো বেশকিছু ঈদের নাটকে কাজ করার কথা রয়েছে বলে জানালেন তিশা। কথা চলছে নতুন কিছু ওয়েব কনটেন্ট নিয়েও।

 

 

 

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580