শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

তাহিরপুরে গৃহবধূ হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার ৩

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২৯৮ পাঠক পড়েছে

সুনামগঞ্জের তাহিরপুরে আরজিনা বেগম (২৪) নামের গৃহবধূ হত্যাকাণ্ডের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

শুক্রবার ভোরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের জৈতাপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর কোম্পানি অধিনায়ক লে. কামান্ডার সিঞ্চন আহমেদ।

গ্রেপ্তাররা হলেন— জৈতাপুর গ্রামের মৃত নাজির হোসেনের ছেলে মো. গোলাপ মিয়া (৩৬) ও তার সহযোগী আকরম আলী ছেলে মো. সোহাগ (২২) এবং একই গ্রামের আমির হোসেনের স্ত্রী হেলেনা বেগম (৪৫)।

অধিনায়ক লে. কামান্ডার সিঞ্চন আহমেদ জানান, আজমিনা বেগম নামের এক গৃহবধূর ক্ষত-বিক্ষত অবস্থায় লাশ উদ্ধার করেছিল পুলিশ। এই রহস্যজনক হত্যাকাণ্ডের মূল রহস্য উৎঘাটনের জন্য পুলিশের পাশাপাশি র‌্যাবের একটি আভিযানিক দল কার্যক্রম শুরু করে। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল শুক্রবার ভোরে অভিযান চালিয়ে জৈতাপুর গ্রাম থেকে ওই তিনজনকে গ্রেপ্তার করে। র‌্যাবের প্রাথমিক জিঙ্গেসাবাদে গ্রেপ্তাররা হত্যার সঙ্গে তারা জড়িত বলে স্বীকার করেছেন।

গ্রেপ্তারদের তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২০ এপ্রিল মঙ্গলবার রাতে ঘরে সন্তানদেরকে রেখে নিখোঁজ হন আজমিনা বেগম। পরের দিন ২১ এপ্রিল বুধবার সকালে তার নিজ বসতঘরের অদূরে রাখা লাকড়ি-খড়কুটোর মাচার নিচে ক্ষত-বিক্ষত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। ওই দিন বিকালে তাহিরপুর থানায় অজ্ঞাতনামা মামলা দায়ের করেন নিহত গৃহবধূর স্বামী জৈতাপুর গ্রামের শাহনুর মিয়া।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580