বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৯:১১ অপরাহ্ন

তিতাসের আরও ৪ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে দুদক

নিজস্ব প্রতিবেদক : 
  • প্রকাশিত সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৩ পাঠক পড়েছে

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের আরও চার কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার দুদকের প্রধান কার্যালয় সেগুনবাগিচায় বেলা সাড়ে ১১টা থেকে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

যে চারজন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এরা হলেন, তিতাসের কর্পোরেট ডিভিশনের মহাব্যবস্থাপক মাহমুদুর রব, পার্সেল শাখার ব্যবস্থাপক হাসিবুর রহমান, উপব্যবস্থাপক আনিসুজ্জামান ও আব্দুল মান্নান।

দুদকে উপপরিচালক নূরুল হুদা, সহকারী পরিচালক সিলভিয়া ফেরদৌসি এবং উপসহকারী পরিচালক আফনান কেয়া তাদের জিজ্ঞাসাবাদ করছেন বলে জানা গেছে।

এদিকে রবিবার (৫ সেপ্টেম্বর) তিতাসের আরও তিন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করে দুদক। এরা হলেন, তিতাসের সিবিএ সহসভাপতি ও সিনিয়র অফিস সহকারী জাকির হোসেন, সিনিয়র সুপারভাইজার হারুণ আল রশিদ, সিনিয়র বিক্রয় সহকারী ফয়েজ আহমেদ লিটন।

এর আগে ২৩ আগস্ট তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের ৩০ জন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় দুদক।

জানা গেছে, তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের ৩০ জন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের পরিপ্রেক্ষিতে ইতোমধ্যে ১০ জনের বক্তব্য গ্রহণ করা হয়েছে। বর্তমানে তাদের বক্তব্য ও সরবরাহকৃত রেকর্ডপত্র যাচাইয়ের কাজ চলছে।

এছাড়া বাকি ২০ কর্মকর্তা-কর্মচারীকে ৫-৮ সেপ্টেম্বর দুদক কার্যালয়ে হাজির হয়ে তাদের বক্তব্য দেওয়ার জন্য নোটিশ জারি করে দুদক।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580