শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন

দ্বিতীয় পুত্র সন্তানের মা হলেন বিউটি

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১২ পাঠক পড়েছে

দ্বিতীয় পুত্র সন্তানের মা হলেন ক্লোজআপ ওয়ান তারকা নাসরিন আক্তার বিউটি। গত ২ নভেম্বর তার কোল জুড়ে আসে ফুটফুটে পুত্র সন্তান। তবে বিষয়টি আজ শুক্রবার সকালে ফেসবুকে পোস্ট করে সবাইকে জানিয়েছেন তিনি। বিউটি পুত্রের নাম রেখেছেন নাসিক আহমেদ। এর আগে ২০১৬ সালে বিউটি প্রথম সন্তানের মা হন। প্রথম পুত্রের নাম নাজিব আহমেদ রায়াত।

বিউটি শুক্রবার ফেসবুকে লিখেছেন, আলহামদুলিল্লাহ্! মহান আল্লাহ্‌ পাকের দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করি। গত ২ নভেম্বর ঘর আলো করে আমাদের দ্বিতীয় পুত্র সন্তান নাসিক আহমেদ এই পৃথিবীতে আগমন করেছে। মহান আল্লাহ্‌ পাকের অশেষ রহমতে আমি ও আমার সোনা বাবা ভালো আছি। যখন সোনা বাবার আগমনের খবর জানতে পারি তখন পুরো পৃথিবী জুড়ে করোনা মহামারি হিসেবে ছড়িয়ে পড়েছে।

সবাই খুব আতংকে ছিলো। এ সময় আমার ভয় ও চিন্তাটাও একটু বেশি ছিলো। মাঝে মাঝে খুবই দুশ্চিন্তা হতো, কখন না জানি কী হয়। তাই, এই কঠিন সময়ে সবসময়ই অনেক বেশি সাবধানতা অবলম্বন করে চলার চেষ্টা করেছি। যদিও এর মধ্যে বেশকিছু কঠিন পরীক্ষার সম্মুখীন হতে হয়েছে, এক প্রকার ঘরবন্দী সময় কেটেছে। তারপরও পরিবারের সবার আন্তরিক ভালোবাসা- সহযোগিতায় এবং মহান আল্লাহ্‌ পাকের অশেষ রহমতে সবকিছু ঠিকঠাকভাবেই সম্পন্ন হয়েছে। আপনারা আমার সোনা বাবাটার জন্য দোয়া করবেন, মহান আল্লাহ্‌ পাক যেন সবসময় আমার বাবাটাকে সুস্থ রাখেন এবং আপনাদের সকলের দোয়ায় ও যেন সুন্দরভাবে বেড়ে উঠতে পারে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580