সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

ধর্ষণের অভিযোগে গ্রেফতার অভিনেতা

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৭ পাঠক পড়েছে

ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা পার্ল ভি পুরি। একই অভিযোগে জড়িত থাকায় আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। একতা কাপুরের প্রযোজিত ‘নাগিন থ্রি’ সিরিয়ালের অভিনেতা এই পার্ল ভি পুরি। জনপ্রিয় অভিনেতার এই ধরনের জঘন্য অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ওঠায় বিস্মিত তার ভক্ত-অনুরাগীরা।

ভারতের সংবাদ সংস্থা এএনআই-এর এক টুইটে জানানো হয়েছে, মুম্বাইয়ে মালবানি অঞ্চলে ১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। এতে অভিযুক্ত হয়েছেন অভিনেতা পার্ল ভি পুরিসহ আরো পাঁচজন। ৬ জনকেই গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে তাদের গ্রেফতার করা হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করে মুম্বই পুলিশের ডিসিপি সঞ্জয় পাটিল বলেন, গ্রেফতার অভিনেতা বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। তার বিরুদ্ধে প্রোটেকশন অক চিল্ড্রেন ফর্ম সেক্সুয়াল ওফেন্স (পসকো) আইন অনুসারে মামলা চালানো হচ্ছে। ২০১৩ সালে ছোটপর্দায় অভিষেক ঘটে পার্ল ভি পুরির। তবে একতা কাপুর প্রযোজিত ‘নাগিন থ্রি’তে অভিনয় করে আলোচনায় আসেন। ‘নাগার্জুনা এক যোদ্ধা’ ও ‘বেপনহা পেয়ার’র মতো জনপ্রিয় সিরিয়ালেও অভিনয় করেছেন পার্ল। সবশেষ ‘ব্রহ্মরাক্ষস টু’তে অভিনয় করেছেন তিনি।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580