শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

নাটকের নাম নিয়ে বিভ্রান্তি ও পরিচালকের মন্তব্য

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ১০৩ পাঠক পড়েছে

আসছে ঈদে প্রচারিত হতে যাচ্ছে ঈদের বিশেষ নাটক ‘রাজা’। সাজ্জাদ স্বপনের গল্পে নাটকটি নির্মাণ করেছেন ‘হাউজ নং ৯৬’ খ্যাত নির্মাতা মাহমুদুর রহমান হিমি। নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহ্জাবীন চৌধুরী, কাজী উজ্জ্বল প্রমুখ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিন্ন এক নামে নাটকটির পোস্টার ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া পোস্টারটিতে নাটকের নাম দেখা যায় ‘পাগলা রাজা বাসর ঘরে’; যা রীতিমতো বিভ্রান্তি সৃষ্টি করছে দর্শক মনে। বিষয়টি নজরে আসে নাটকটির কলাকুশলীসহ পরিচালকের। বিষয়টি অত্যন্ত নিন্দাজনক বলেই জানান পরিচালক।

এমন ঘটনায় এ নির্মাতা এক ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘পাগলা রাজা বাসর ঘরে’ নামে আমি কোনো নাটক নির্মাণ করিনি।

এ বিষয়ে পরিচালক মাহমুদুর রহমান হিমির সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, নাটকটির প্রযোজক ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ। নাটকের যে গল্প সেটার সঙ্গে একদম যুতসই নাম হচ্ছে ‘রাজা’। আমরা এ নামেই নাটকটি চূড়ান্ত করি এবং শুটিং থেকে শুরু করে সবকিছু এ নামেই সম্পন্ন করি। এ নামেই নাটকটি আসছে ঈদে ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

তিনি আরো বলেন, ভিন্ন এক নামে নাটকটির পোস্টার আমার নজরে এসেছে। সেটি আসলে ঠিক নয়। দর্শকদের বলবো বিভ্রান্ত না হওয়ার জন্য। কারণ ওই নামে আমি কোনো নাটক নির্মাণ করিনি। আমি যেটি নির্মাণ করেছি সেটির নাম ‘রাজা’।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580