শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

নাটোরে ৩২ কেজি গাঁজাসহ আটক ৩

নাটোর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২১২ পাঠক পড়েছে

নাটোরে ৩২ কেজি গাঁজা নিয়ে একটি এ্যাম্বুলেন্সে যাওয়ার সময় চালকসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃতদের নাম চালক মো. রানা (১৯), হেলপার শাহ আলম (৩১) ও আলামিন হোসেন (১৯)।

শুক্রবার ভোর রাতে সদর উপজেলার পুর্ব হাগুরিয়া এলাকার মেসার্স এফএনএ ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। এসময় উদ্ধারকৃত গাঁজাসহ একটি এ্যাম্বুলেন্স জব্দ করা হয়।

লালমনিরহাট জেলার হাতিবান্ধা সীমান্ত দিয়ে চোরাচালানে আসা গাঁজাগুলো রাজশাহী নিয়ে যাচ্ছিল বলে জানান, র‌্যাব কর্মকর্তা। আটক এ্যাম্বুলেন্স চালক মো. রানা লালমনির হাট জেলার হাতিমারি উপজেলার দক্ষিন গড্ডিমারি এলাকার শহিদুল ইসলামের ছেলে, হেলপার শাহ আলম একই এলাকার আব্দুস সোবাহানের ও আলামিন হোসেন মো. দুলালের ছেলে।

সিপিসি-২, র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার ভোর রাতে র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ১টি সাদা রংয়ের এ্যাম্বুলেন্স কারে মাদকদ্রব্যসহ নাটোর হয়ে রাজশাহী দিকে আসছে। ওই গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মোল্লাপাড়া ক্যাম্পের র‌্যাবের একটি অপারেশন দল নাটোর সদর উপজেলার পুর্ব হাগুরিয়া এলাকার মেসার্স এফএনএ ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার ওপর চেকপোষ্ট বসিয়ে যানবাহন তল্লাশী করে। ভোর ৬টার দিকে নাটোরের দিকে ১টি সাদা রংয়ের এ্যাম্বুলেন্স চেকপোষ্টের সামনে আসলে তাকে সিগন্যাল দিয়ে গতিরোধ করা হয়।

এসময় এ্যাম্বুলেন্সের চালক, হেলপারসহ ৩ জন গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। এসময় আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে এ্যাম্বুলেন্সের ভেতর ৬টি পোটলায় খাকি ক্রসটেপ দিয়ে মোড়ানো প্রায় ১২ লাখ টাকা মূল্যের গাঁজা উদ্ধার করা হয়। পরে নাটোর থানায় একটি মাদক মামলা রুজু করার পর আটককৃতদের থানায় পুলিশের কাছে সোপর্দ করা হয় বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580