সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:২২ অপরাহ্ন

নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন না সাকিব, বিসিবির ছুটি মঞ্জুর

স্পোর্টস ডেস্ক :
  • প্রকাশিত সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৩৪ পাঠক পড়েছে

বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে রেখেই নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট শাসক সংস্থা বিসিবি। মৌখিকভাবে ছুটির কথা বললেও যেহেতু আনুষ্ঠানিকভাবে ছুটি চাননি তাই সাকিবকে দলে রেখেছিল বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট। দল ঘোষণার পর আনুষ্ঠানিকভাবে ছুটির আবেদন করেন সাকিব। তার আবেদনের পর ছুটি মঞ্জুর করেছে বিসিবি। ফলে নিউজিল্যান্ড সফরে সাকিবকে ছাড়াই যাচ্ছে বাংলাদেশ।

সোমবার (৬ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে প্রথমবারের মত বিশ্বকাপ মূলপর্বে জায়গা করে নেওয়া নারী ক্রিকেট দলের সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে এসে সাকিব ইস্যুতে গণমাধ্যমে কথা বলেন বিসিবি সভাপতি। এ সময় সাকিবের ছুটি মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি প্রধান ন্যায্যমূল্য হাসান পাপন।

তিনি জানান, এটা আমাদের আগেও বলেছি যে, কেউ যদি বিরতি চায়, বিশ্রাম চায় এতে আমাদের কোন আপত্তি নাই। তবে এটা অফিসিয়ালি হতে হবে।

আগামী দিনগুলোতে কোনো ক্রিকেটার ছুটি চাইলে তাকে আগে আনুষ্ঠানিকভাবে জানাতে হবে জানিয়ে পাপন বলেন, হঠাৎ যদি কেউ কোনো সিরিজের আগে ছুটি চায়- সেটা আমাদের জন্য একটা সমস্যা। তাই আগামী জানুয়ারি মাস থেকে আমরা নিয়ম করতে যাচ্ছি যে, কারো যদি বিশ্রাম লাগে তাহলে যেন আমাদের আগে থেকে জানানো হয়। যাতে আমরা অন্যদের তৈরি করতে পারি।

স্কোয়াডে রাখার পরও সাকিবকে ছুটি দেয়াটা বিব্রতকর নয় বলে মনে করছেন বিসিবি বস। তার ভাষায়, না না বিব্রত হওয়ার কিছু নাই। আন অফিসিয়ালি আমরা জানতাম। এতদিন সবকিছু আন অফিসিয়ালি হয়ে আসছে। আর এতে অনেক কনফিউশন তৈরি হয়। আগামীতে যেন কোনো কনফিউশন তেরি না হয়, তাই অফিসিয়াল করার উপর জোর দিচ্ছি।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580