শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

নীলফামারীতে ডা. মুরাদ হাসান’র নামে মামলার আবেদন

নীলফামারী প্রতিনিধি:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১২৪৭ পাঠক পড়েছে

নীলফামারীতে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির নামে আদালতে মামলার আবেদন করেছেন বিএনপি পন্থী এক আইনজীবী। মামলায় মহিউদ্দিন হেলাল নাহিদ নামে আরো একজনকে আসামী করা হয়েছে। অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিনো বাদী হয়ে এই মামলার আবেদন করেন।

মঙ্গলবার দুপুরে আদালতের বিজ্ঞ বিচারক মোঃ হাফিজুল ইসলাম বাদীর জবানবন্দি গ্রহণ করেছেন তবে কোন আদেশ দেননি।
মামলায় উল্লেখ করা হয় পহেলা ডিসেম্বর ফেইসবুক পেইজে লাইভে এসে জিয়া পরিবার ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে ব্যারিস্টার জাইমা রহমানের নামে অত্যন্ত কুরুচিপুর্ণ এবং নারী বিদ্বেষী বক্তব্য প্রদান করেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

ডিজিটাল প্লাটফর্মের এই পেইজে সাক্ষাতকারটি গ্রহণ করেন মহিউদ্দিন হেলাল নাহিদ এক ব্যক্তি। বাদী অভিযোগ করেন মুরাদ হাসান সাংবাধিনাকি ভাবে শপথ নিয়ে তার নানাবিধ বক্তব্যের ফলে সংবিধান লঙ্ঘণ করেছেন। তার বক্তব্য নারী সমাজের প্রতি অবমাননাকর, অপমানজনক এবং শাস্তিযোগ্য অপরাধ। মামলায় স্বাক্ষী হিসেবে এ্যাডভোকেট আবু মোহাম্মদ সোয়েম, আল মাসুদ চৌধুরী, কাজী আখতারুজ্জামান জুয়েল, গোলাম মোস্তফা সজীব, আজিম হোসেন ও নুর আসাদুজ্জামান মিশন রয়েছেন। বাদী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নীলফামারী জেলা ইউনিটের সাধারণ সম্পাদক মো আসাদুজ্জামান খান রিনো জানান, আদালতের বিজ্ঞ বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করেছেন। তবে আজকে কোন আদেশ দেননি।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580