শুক্রবার, ২০ মে ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ন

পটুয়াখালীতে এলজিইডি’র প্রকৌশলী ও উপ-সহকারী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

তরিকুল ইসলাম ডালিম, খুলনা অফিসঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৯১ পাঠক পড়েছে

পটুয়াখালীর দুমকি উপজেলা এলজিইডি প্রকৌশলী ও উপ-সহকারী প্রকৌশলীর উপর ঠিকাদারের ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে মহানগরীর রূপসা স্ট্যান্ড রোডস্থ এলজিইডি ভবনের সামনে এ  মানববন্ধন অনুষ্ঠিত হয়।

‘এলজিইডি উপ-সহকারী প্রকৌশলী ব্যাচ-২০২২’ এ অনুষ্ঠানের আয়োজন করে। উপ-সহকারী প্রকৌশলী শেখ সাইফ আহমেদের সভাপতিত্বে ও মোঃ সজিবুর রহমানের পরিচালায় মানববন্ধনে বক্তৃতা করেন মোঃ লাবিব, অভিজিত চক্রবর্তী, মোঃ পারভেজ হাসান, জোবায়ের হাসান, বোরহার উদ্দীন, মোশারেফ হোসেন, শফিকুল ইসলাম, মোঃ জাহিদুর রহমান, কাজী জোবায়ের ওমর ও আজমীর জামান প্রমূখ।

এ সময় মানববন্ধনে বক্তারা হামলার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আক্রান্ত প্রকৌশলীর নিরপত্তা সুনিশ্চিত করা, প্রচলিত ফোজদারী আইনের আওতায় আনা, বিভাগীয় তদন্ত শেষে ঠিকাদারের লাইসেন্স ও জামানাত বাতিল ও মাঠ পর্যায়ে কর্মক্ষেত্রে প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান।

প্রসঙ্গত, রবিবার দুপুরে পটুয়াখালীর দুমকি উপজেলায় মেসার্স পল্লী ট্রেডার্সের স্বত্তাধীকারী গোলাম সরোয়ার বাদল নামের এক ঠিকাদার কর্তৃক এলজিইডি দুমকি উপজেলা প্রকৌশলী মোঃ নাজিম উদ্দীন ও উপ-সহকারী প্রকৌশলী আব্দুস সালাম-এর উপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার রাতে দুমকি থানায় মামলা করেন হামলার শিকার এলজিইডি দুমকি উপজেলা প্রকৌশলী মোঃ নাজিম উদ্দীন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580