শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

পদ রক্ষায় সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেন মির্জা ফখরুল: নাছিম

নিজস্ব প্রতিবেদক : 
  • প্রকাশিত সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৩৪৫ পাঠক পড়েছে

জনসমর্থন আদায়ে ব্যর্থ হয়ে ইতিহাস বিকৃতকারী বিএনপির নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার পদ রক্ষার জন্য সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, মির্জা ফখরুল তার দল ও দেশের জনগণের কাছে তার সমর্থন হারিয়ে দিশেহারা। তাইতো মিথ্যার ফেরিওয়ালা হয়ে সরকারের উন্নয়ন ঠেকাতে উঠে পড়ে লেগেছেন। তবে এ দেশের মাটিতে আপনার মিথ্যাচার আর সরকারবিরোধী অপচেষ্টা আর সফল হবে না।

শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মহিলা শ্রমিক লীগ আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, করোনা নিয়ে রাজনীতি করে দেশের মানুষকে বিভ্রান্ত করার চেষ্টায় বিএনপি ও মির্জা ফখরুল ব্যর্থ হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণটিকা কার্যক্রম প্রশংসিত হতে দেখে তারা দিশেহারা হয়ে পড়েছে। বিএনপির নেতারা কাচের ঘরে বসে বিবৃতির মিথ্যা রাজনীতি করে এবং আওয়ামী লীগ কর্মীরা করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা লাশের দাফন থেকে শুরু করে ধান কাটার কাজ পর্যন্ত করছে।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক বলেন, আল্লাহর রহমতে বিএনপির অপরাজনীতি আমাদের উন্নয়ন ঠেকাতে পারবে না। তারা দেশে-বিদেশে যতই ষড়যন্ত্রের জাল বুনুক আমরা তা প্রতিহত করে বঙ্গবন্ধুকন্যার হাতকে আরো বেশি শক্তিশালী করে তুলবো।

বাহাউদ্দিন নাছিম বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করে রক্তের দাগ শুকানোর আগেই খুনিরা খন্দকার মুশতাকের নেতৃত্বে সরকার গঠন করেছিল। বঙ্গবভবনে বসে ষড়যন্ত্রকারীরা সংসদ সদস্যদের ডেকে বেইমান মুশতাকের সমর্থন আদায়ের চেষ্টা করেছিল। সেদিন সদস্যদের একটি অংশ সেই সভাকে প্রত্যাখ্যান করে প্রতিবাদ করেছে। তবে ১৫ আগস্ট এবং এরপরও জাতির পিতার প্রতি অসম্মান জ্ঞাপনের জন্য অনেক প্রগতিশীল রাজনৈতিক নেতা নানা ষড়যন্ত্রে লিপ্ত ছিল। বঙ্গবন্ধু হত্যার বিষয়টি ধামাচাপা দিতে তারা নাজাত দিবস পালনের দুঃসাহস দেখিয়েছিল। সেসব নেতারা দেশের জাতীয় বীর হিসেবে স্বীকৃতি পায়। আর এসব দেখে লজ্জায় আমাদের মাথা নিচু হয়ে যায়। তাই নতুনদের মাঝে প্রকৃত ইতিহাস তুলে ধরতে হবে। দেশের প্রকৃত ইতিহাস আমাদের আগামীর তরুণ প্রজন্মকে জানতে হবে।

বাহাউদ্দিন নাছিম বলেন, মহিলা শ্রমিক লীগ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সংগঠিত হয়েছিল। এর প্রতিফলন হিসেবে তারা দেশকে এগিয়ে নিতে নানা ভূমিকা পালনে প্রধানমন্ত্রীকে সহযোগিতা করেছে। আপনারা দেশ গড়ার কারিগর। বহু শ্রম ত্যাগের বিনিময়ে মহিলা শ্রমিক লীগের যেসব কর্মী কাজ করে যাচ্ছেন তাদের প্রতি শ্রদ্ধা।

মহিলা শ্রমিক লীগের সভাপতি সুরাইয়া আক্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী রহিমা আক্তার সাথির সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর করিব নানক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ মহিলা শ্রমিক লীগের নেত্রীরা।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580