শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

পর্যটক সেজে পাচারকালে ৫০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৭

কক্সবাজার প্রতিনিধি
  • প্রকাশিত সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৬৫ পাঠক পড়েছে

পর্যটক সেজে পাচারকালে মাদকসহ সাত যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার সকাল পৌনে ৭টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের হরিনা ফাঁড়ির নুইন্ন্যা মুইন্ন্যা ব্রিজের ওপর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০ হাজার ইয়াবা, একটি কার ও দুটি মোটরসাইকেল জব্দ করে কক্সবাজারের পেকুয়া থানা পুলিশ।

গ্রেপ্তার সাত যুবক হলেন- চট্টগ্রামের লোহাগড়া উপজেলার আমিরাবাদ সুখছড়ি সুন্নিয়াপাড়ার ওমর ফারুক (২৯), শহীদুল ইসলাম (২৮), জয়নাল আবেদীন (৪৮), রিদুয়ানুল করিম (২২), মো. সজিব, মো. রাজু (২৭) ও ডাবলু চৌধুরী (৪১)।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, গোপন সংবাদে খবর আসে পর্যটকের ছলে ইয়াবার একটি বড় চালান উপকূলীয় মহাসড়ক দিয়ে চট্টগ্রামে পাচার হচ্ছে। এটি জানার পরই একটি চৌকস টিম নিয়ে পেকুয়া সদর ইউনিয়নের হরিনা ফাঁড়ির নুইন্ন্যা মুইন্ন্যা ব্রিজের ওপর চেকপোস্ট বসায়। এ সময় সড়ক দিয়ে আসা একটি একটি প্রাইভেট প্রিমিও কার, একটি সুজুকি জিক্সার ও আরেকটি ইয়ামাহা ফেজার মোটরসাইকেল জব্দ করা হয়৷ পরে জিজ্ঞাসাবাদে গাড়িতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ইয়াবার পুটলি বের করা হয়। সেখানে ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছেন উখিয়ার কোটবাজার হতে ক্রয় করা ইয়াবা প্রশাসনের চোখ ফাঁকি দিতে চকরিয়া-পেকুয়া উপকূলীয় মহাসড়ক বয়বহার করে লোহাগড়ায় নেওয়া হচ্ছিল। সেখানে পৌঁছানো গেলে তা পরে চাহিদামতো চট্টগ্রাম ও আশেপাশের এলাকায় সরবরাহ দেওয়া হতো। তারা ইতোপূর্বেও পর্যটক সেজে সংঘবদ্ধভাবে বেশ কয়েকটি বড় ইয়াবা চালান চট্টগ্রাম ও ঢাকায় পৌঁছে দেয়। গত দুদিন আগে তারা পর্যটক সেজে কক্সবাজার গিয়েছিলেন।

এ ঘটনায় গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। উখিয়ায় কারা তাদের পার্টনার তাদের শনাক্তকরণেও কাজ চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580