শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

পুরান ঢাকায় এসি মেরামত করতে গিয়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ২৬৪ পাঠক পড়েছে

রাজধানীর পুরান ঢাকার নাজিমউদ্দিন রােডের একটি বাসায় এয়ার কন্ডিশনার মেরামতের সময় ভবন থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তার সঙ্গে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায় তার নাম আল-আমিন বয়াতি (১৮)। বাবার নাম আ. গনি। বাড়ি বরিশাল উজিরপুরে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নাজিমউদ্দিন রােডের নবাব বাগিচা ৯/জি নম্বর বাসায় এই ঘটনা ঘটে। মুমুর্মু আবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সকাল ১১টার দিকে তাকে মৃত ঘােষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা মাে. মানিক জানান, ৬ তলা বাড়িটির ৫ তলায় ভাড়া থাকেন তিনি। আজ তার বাসার এসি মেরামতের জন্য আসে মিত্রী আল-আমিন ও হেল্পার শাহিন। বাড়ির ৬ তলার ছাদ থেকে রশি বেয়ে ৫তলার বাহির পাশের এসি মেরামত করতে নামার সময় সেখান থেকে নিচে পড়ে যায় আল-আমিন। পরে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মাে. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580