সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

পুলিশ অন্যায় করলে লিখবেন, মিথ্যা কিছু নয় : আইজিপি

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩ পাঠক পড়েছে

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, ‘অন্যায় বা ভুল করলে পুলিশ বিভাগের যে কারও বিরুদ্ধে রিপোর্ট করবেন। কিন্তু মিথ্যা কথা লিখবেন না। বানিয়ে লিখবেন না।’ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পুলিশের আচরণ প্রসঙ্গে তিনি বলেন, ‘পুলিশে কেন দুর্নীতি থাকবে, কেন ভুল বোঝাবুঝি হবে? পুলিশের আচরণ পরিবর্তনে কাজ চলছে।’ পুলিশ সদস্যদের আরও স্মার্ট হওয়ার আহ্বান জানান আইজিপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্র্যাবের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফ। সংগঠনের নানা পরিকল্পনার কথা তুলে ধরে বক্তব্য রাখেন সভাপতি মিজান মালিক।

এ সময় অন্যান্যের মধ্যে ক্র্যাবের যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আরিফ, অর্থ সম্পাদক এমদাদুল হক খান, দফতর সম্পাদক ইসমাইল হোসেন ইমু, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুদ্র মিজান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, আন্তর্জাতিক সম্পাদক রুদ্র রাসেল, কার্য নির্বাহী সদস্য গোলাম সাত্তার রনী, এসএম মিন্টু হোসেন, জামশেদ নাজিমসহ পুলিশ সদর দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580