শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুল, সম্পাদক আসাদুজ্জামান

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশিত সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ২৭ পাঠক পড়েছে

‘বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন-২০২১’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ১২১ সদস্যবিশিষ্ট এই কমিটিতে কোনো প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই সভাপতি নির্বাচিত হয়েছেন স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি মো. মনিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন ডিসি (ডিবি, মতিঝিল) মো. আসাদুজ্জামান।

শনিবার সকালে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে অ্যাসোসিয়েশনের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের আইজি ও পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ।

আইজিপি বেনজীর আহমেদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, পুলিশ ক্যাডার সার্ভিস সদস্যদের গুরুত্বপূর্ণ একটি সংগঠন ‘বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন’। সংগঠনটি পেশাগত সমস্যা সমাধানের ক্ষেত্রে তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করছে। মুজিববর্ষে দাঁড়িয়ে আমরা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করছি। গত ৫০ বছরে আমাদের দেশের অনেক অর্জন হয়েছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপকল্প-২০৪১ বাস্তবায়নের জন্য লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন। এ ক্ষেত্রে অ্যাসোসিয়েশনের ভূমিকা কি হবে তা নির্ধারণ করতে হবে। রাষ্ট্র, সমাজ ও জনগণের প্রত্যাশা অনুযায়ী কর্মপন্থা নির্ধারণ করতে হবে। রাষ্ট্র, সমাজ ও জনগণের প্রত্যাশা অনুযায়ী কর্মপন্থা নির্ধারণ করতে হবে।

এছাড়াও তিনি পোশাককে ভালোবেসে গর্বের সঙ্গে দায়িত্ব পালনের জন্য সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার ও অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ জায়েদুল আলম। এরপর ২০২০ বর্ষের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার ও অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ মো. আনিছুর রহমান।

এরপর অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন এপিবিএন’র অতিরিক্ত আইজি মো. মোশাররফ হোসেন। দুজন নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ডিআইজি এ এফ এম মাসুম রব্বানী ও ডিআইজি এ ওয়াই এম বেলালুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার ও অ্যাসোসিয়েশনের সভাপতি শফিকুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ এবং অ্যাসোসিয়েশনের সভ্যগণ।

এছাড়াও ভার্চ্যুয়ালিভাবে অনুষ্ঠানে রাজধানী ঢাকার বাইরের সব ইউনিট প্রধানরা সংযুক্ত ছিলেন।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580