শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

পুলিশ হেফাজত থেকে পালানো রোহিঙ্গা মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ২০৭ পাঠক পড়েছে

চট্টগ্রাম আদালতে পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া রোহিঙ্গা মাদক ব্যবসায়ী আবুল কালামকে গ্রেপ্তার করা হয়েছে।  সোমবার ভোরে চট্টগ্রাম মহানগর পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কক্সবাজারের লেদাপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে কালামকে গ্রেপ্তার করে।

গতকাল রোববার বিকেলে চট্টগ্রাম আদালতের দ্বিতীয় তলায় সিএমএম কোর্টে নেওয়ার পথে পুলিশ হেফাজত থেকে পালিয়ে যায় কালাম। এ ঘটনায় রাতে তিন পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। ঘটনার পর মাদক মামলার আসামি আবুল কালামকে ধরতে পুলিশের অভিযান জোরদার করে সিএমপি।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন জানান, গতকাল রাতে পুলিশের অভিযান শুরু করে। ভোরের দিকে টেকনাফের লেদাপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে কালামকে আটক করে চট্টগ্রামে নিয়ে আসা হয়েছে। এর আগে সকালে আবুল কালামকে এক হাজার ৫০টি ইয়াবাসহ নগরীর স্টেশন রোড থেকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা পুলিশ। এসব ইয়াবার মূল্য পাঁচ লাখ ২৫ হাজার টাকা বলে জানায় পুলিশ।

পরে কোতোয়ালি থানার মাধ্যমে কালামকে আদালতে নিয়ে যাওয়া হয়। আসামিদের সেরেস্তার রুম থেকে মেট্রোপলিটন আদালতে নেওয়ার পথে হাতকড়াসহ পালিয়ে যান কালাম। তিনি রোহিঙ্গা নাগরিক ও কক্সবাজার লেদাপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। এ ঘটনায় পুলিশের এ এস আই ও দুই কনস্টেবলসহ তিনজনকে বরখাস্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580