শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সরকার দেশের অর্থনীতিকে সচল রেখেছে : সালাম মূশের্দী

রূপসা (খুলনা) প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৪৮৬ পাঠক পড়েছে
 খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আব্দুস সালাম মূশের্দী বলেছেন, করোনাকালীন সময়ে গোটা বিশ্ব যখন স্থবির হয়ে পড়েছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সরকার দেশের অর্থনীতিকে সচল রেখেছে। সরকার একদিকে লকডাউনের মাধ্যমে করোনা সংক্রমণ প্রতিরোধ করার ব্যবস্থা করছে। অন্যদিকে ভ্যাকসিন প্রদান করার মাধ্যমে দেশের মানুষের সুরক্ষা নিশ্চিত করছে।
লকডাউনকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া দুঃস্থ-অসহায় মানুষদের সর্বাত্বক সহযোগিতা করে যাচ্ছেন বর্তমান সরকার। আমি চাই আমার নির্বাচনী এলাকা তেরখাদা, রূপসা, ও দিঘলিয়ার গরীব দুঃখী মানুষ যাতে অভুক্ত না থাকে। তার জন্য আমি আমার ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রাখব। রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নে ২ শতাধিক গরীব, অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। সালাম মূশের্দী সেবা সংঘের আয়োজনে মঙ্গলবার বিকালে রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের গরিব-অসহায়দের মাঝে নৈহাটি মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সদস্য ও অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু, নৈহাটি  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, এমপি সালাম মূর্শেদীর প্রধান সমন্বয়ক নোমান ওসমানী রিচি, সাবেক চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার ও যুবলীগ নেতা সামসুল আলম বাবু, আকতার ফারুক,নাজির হোসেন, মামুন শেখ, বাদশা মিয়া, জসিম সরদার,হামিদ খান ভাসানী, তরিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা রিয়াজ, রাহা, হিমেল, সোহেল, জাহিদ, ইমরান প্রমুখ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580