শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বঙ্গবন্ধুর বায়োপিক হবে ‘মাইলস্টোন’ : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৬৮ পাঠক পড়েছে

বঙ্গবন্ধুকে নিয়ে যে বায়োপিক (চলচ্চিত্র) নির্মিত হচ্ছে তা একটি ‘মাইলস্টোন’ ছবি হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার জাতীয় সংসদের অধিবেশনে বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী কল্যাণ বিলের ওপর যাচাই-বাছাই ও সংশোধনী প্রস্তাবের আলোচনার পর মন্ত্রী তার বক্তব্যে এসব কথা জানান।

ভারতের সঙ্গে যৌথভাবে এ ছবিটি নির্মাণ করা হচ্ছে ও এ বছর সেটি মুক্তি পাবে বলেও তিনি জানান।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে চলচ্চিত্র নির্মিত হচ্ছে। এই চলচ্চিত্রে মূল চরিত্রগুলোতে আমাদের দেশের দেশের শিল্পীরা অভিনয় করছেন। বঙ্গবন্ধু, বঙ্গমাতা, শেখ হাসিনা, শেখ রেহানাসহ সব মূল চরিত্রে আমাদের দেশের শিল্পীরা অভিনয় করেছেন। ছবিটি যৌথভাবে নির্মিত হচ্ছে ও এ বছর সেটি মুক্ত পাবে। এটি একটি ‘মাইলস্টোন’ ছবি হবে। আপনারা গান্ধীসহ যেসব বিখ্যাত ছবির কথা বলেছেন এই বায়োপিক। এই ছবিগুলো ছাড়িয়ে যাবে।

হাছান মাহমুদ বলেন, চলচ্চিত্রের সোনালি দিন নেই, সেই সোনালি দিন ফিরিয়ে আনার জন্য পদক্ষেপ নেওয়া হয়েছে। সিনেমা হলের আধুনিকায়ন ও বন্ধ সিনেমা হল চালুর জন্য এক হাজার কোটি টাকার একটি তহবিল করা হয়েছে। সাড়ে ৫ শতাংশ হার সুদে ঋণ দেওয়া হবে মালিকদের। অনেকগুলো নতুন সিনেমা হল হবে। বন্ধ সিনেমা হলগুলো চালু হবে। আমাদের দেশে যাতে সিরিয়াল নির্মিত হয় সে উদ্যোগ নেওয়া হয়েছে। ভারতে বাংলাদেশের টিভি চ্যানেল দেখানোর ক্ষেত্রে ভারত সরকারের দিক থেকে কোনো সমস্যা নেই।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580