বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গাছ চোরদের রক্ষক যখন ডিএফও, এসিএফ পিডি কাজী মিজানের বিরুদ্ধে প্রকল্প’র কেনাকাটায় অনিয়মের অভিযোগ কারসাজিতে ভরা মৌসুমেও চালের দাম বৃদ্ধি পাচ্ছে: মির্জা ফখরুল ন্যায়বিচারে প্রবেশাধিকার নিশ্চিত করা সরকারের অন্যতম লক্ষ্য : আইনমন্ত্রী সমালোচকদের সংযতভাবে কথা বলার পরামর্শ প্রধানমন্ত্রীর ডলারের দামে সেঞ্চুরি, বিক্রি হচ্ছে ১০২ টাকায় যানজট নিরসনে রাত ৮টায় দোকান বন্ধের আহ্বান মেয়র তাপসের এসডিজি অর্জনে উদ্ভাবনী কর্মপরিকল্পনা প্রণয়ন করতে হবে: প্রধানমন্ত্রী ন্যাটোয় যোগদানের পক্ষে সিদ্ধান্ত নিল সুইডেনও কক্সবাজার উত্তর বন বিভাগের এসিএফ প্রান্তোষ রায়’র বিরুদ্ধে থানায় জিডি

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় রিমান্ডে ৪ আসামি

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৩০১ পাঠক পড়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের মামলায় গ্রেপ্তার চার আসামিকে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। এরমধ্যে দুই মাদ্রাসাছাত্রের পাঁচদিন এবং দুই শিক্ষকের চারদিন করে রিমান্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (দৌলতপুর আমলি আদালত) আদালতে শুনানি শেষে বিচারক এনামুল হক এ আদেশ দেন। এর আগে সোমবার আসামিদের আদালতে উপস্থাপন করে দুই ছাত্রের ১০ দিন ও দুই শিক্ষকের সাতদিন করে রিমান্ড আবেদন করে পুলিশ।

গত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্যের ডান হাত ও মুখের কিছু অংশ ভেঙে ফেলা হয়। পরে সিসিটিভির ফুটেজের সাহায্যে ভাঙচুরে জড়িত কুষ্টিয়ার জুগিয়া এলাকার ইবনে মাসউদ মাদ্রাসার হেফজ বিভাগের দুই ছাত্রকে গ্রেপ্তার করা হয়। পরে দুই ছাত্রকে পালিয়ে যাওয়ার পরামর্শ দেওয়ার অভিযোগে একই মাদ্রাসার দুই শিক্ষককেও গ্রেপ্তার করা হয়।

তারা হলেন, মিরপুর উপজেলার শিংপুর গ্রামের সমশের মৃধার ছেলে আবু বক্কর ওরফে মিঠুন (১৯), দৌলতপুর উপজেলার ফিলিফনগর গ্রামের সামছুল আলমের ছেলে সবুজ ইসলাম ওরফে নাহিদ (২০) এবং দুই শিক্ষক হলেন, মিরপুর উপজেলার ধুবইল গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. আলামিন (২৭) ও পাবনার দিয়াড় বামুন্দি গ্রামের আজিজুল মণ্ডলের ছেলে মো. ইউসুফ আলী (২৭)। তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580