শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বনানীতে খণ্ডিত লাশ: প্রথম স্ত্রী ৫ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২৫২ পাঠক পড়েছে

রাজধানীর বনানীর কড়াইল এলাকায় ময়না মিয়া নামক এক ব্যক্তিকে হত্যা মামলায় তার প্রথম স্ত্রীকে জিজ্ঞাসাবাদে পাঁচ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা কাজী শরীফুল ইসলাম আসামিকে ঢাকার মুখ্যমহানগর আদালতে (সিএমএম) হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। বিচারক রাজেশ চৌধুরী পাঁচ দিনের রিমান্ড আদেশ দেন।

মহাখালী কাঁচা বাজারের পাশে মসজিদ গলি থেকে গত রোববার রাতে হাত-পা ও মাথা কাটা বস্তাবন্দি একটি লাশ উদ্ধার করা হয়। ওই রাতেই মহাখালী বাস টার্মিনাল এলাকায় আরও একটি বস্তায় দুই হাত এবং দুই পা পাওয়া যায়। আর সোমবার সকালের দিকে গুলশান লেক থেকে উদ্ধার করা হয় একটি মাথা।

ময়নাতদন্ত শেষে ডিবি পুলিশ নিশ্চিত হয়, উদ্ধার হওয়া অঙ্গ-প্রত্যঙ্গগুলো একই ব্যক্তির। ওই ব্যক্তির নাম ময়না মিয়া। পেশায় সিএনজিচালিত অটোরিকশার চালক। থাকতেন রাজধানীর কড়াইল বস্তিতে।

ময়নার পরিচয় শনাক্তের পরই তার প্রথম স্ত্রীকে আটক করে পুলিশ। তার প্রাথমিক জবানবন্দির ভিত্তিতে মঙ্গলবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ঘটনার বিস্তারিত তুলে ধরে পুলিশ।

পুলিশ জানায়, ঘুমের ট্যাবলেট খাইয়ে স্বামী ময়না মিয়াকে প্রথমে অচেতন করেন তার প্রথম স্ত্রী। এরপর স্কচটেপে মুখ এবং ওড়না হাত পা বেঁধে ময়নাকে জবাই করা হয়। জবাই করে হত্যার পর ঘরে বসেই হাত পা, গলা কেটে আলাদা করে হাত পা বিহীন বডি ফেলা হয় মহাখালী আমতলীতে। হাত পা ফেলে দেয় মহাখালীর এনা কাউন্টারের পাশে আর মাথা ফেলে দেয় বনানী ১১ নম্বর ব্রিজের নিচে।

প্রথম স্ত্রীকে রেখে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে থাকার কারণে পরিকল্পনা করে ময়না মিয়াকে হত্যা করা হয় বলে পুলিশের সংবাদ সম্মেলনে জানানো হয়।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580