বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বরিশালে মাইক্রোবাস-সিএনজির সংঘর্ষে তিনজন নিহত

বরিশাল  প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ২১৫ পাঠক পড়েছে

মাইক্রোবাস ও সিএনজির (থ্রী-হুইলার) মুখোমুখী সংঘর্ষে তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। সোমবার সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের দপদপিয়া জিড়ো পয়েন্ট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাকেরগঞ্জ থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে দপদপিয়া জিড়ো পয়েন্ট এলাকায় বিপরীতদিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে সিএনজির মুখোমুখী সংঘর্ষে চারজন আহত হয়। স্থানীয়রা আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

সূত্রমতে, শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি যাত্রী বাকেরগঞ্জের চরামদ্দী এলাকার বাসিন্দা নির্মান শ্রমিক নাসির বিশ্বাস (৫৫) মারা যায়। এছাড়া গুরুত্বর অবস্থায় অপর যাত্রী কাঁচামাল ব্যবসায়ী মিরাজুল ইসলাম (৩২) ও মাইক্রোবাস চালক জাহাঙ্গীর মৃধাকে (৪৫) ঢাকায় প্রেরন করা হয়। পথিমধ্যে জাহাঙ্গীর মৃধা ও মিরাজুল ইসলামেরও মৃত্যু হয়। নিহত জাহাঙ্গীরের বাড়ি বাকেরগঞ্জে এবং মিরাজুলের বাড়ি নলছিটিতে। এছাড়া নাসির খলিফা নামের অপর আহত শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580