শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি যুদ্ধ না, আমরা শান্তি চাই : প্রধানমন্ত্রী

বলিউড তারকাদের বউ সাজিয়েছেন যিনি

বিনোদন ডেস্ক :
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১৬৭ পাঠক পড়েছে
বলিউড তারকাদের বউ সাজিয়েছেন যিনি

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতুহলের অন্ত নেই। বিশেষ করে প্রেম কিংবা ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে বলিউড তারকাদের ওপর আগাগোড়াই নজর রাখেন তাদের ভক্তরা। সম্প্রতি মালা বদল করেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাদের বিয়ের পোশাক ডিজাইন করেছেন বলিউডের খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। বলা চলে, বলি পাড়ায় বিয়ে মানেই সব্যসাচীর ডিজাইন করা পোশাক আবশ্যক। তার নকশা করা পোশাকে বিয়ের পিঁড়িতে বসেছেন বহু বলি তারকা।

এক নজরে দেখে নেয়া যাক সব্যসাচীর ডিজাইন করা পোশাকে কনের সাজে সেজেছিলেন যেসব তারকা-

ক্যাটরিনা কাইফ : সদ্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন ক্যাটরিনা কাইফ। বিয়ের দিন তিনি পরেছিলেন সব্যসাচীর ডিজাইন করা পোশাক। তার পরনের লাল লেহেঙ্গা, মাথার বিশেষ ওড়না, গলার কুন্দনের হার, হাতের কলিরে, চূড়া- সবই নজর কেড়েছে অনুরাগীদের।

আনুশকা শর্মা : এই অভিনেত্রীর বিয়েতে নজর কেড়েছিলেন সব্যসাচীর পোশাকে। বিয়ের তিনটি অনুষ্ঠানেই বাঙালি এই ডিজাইনারের নকশা করা পোশাক পরেছিলেন তিনি। বিয়ের দিনে এ অভিনেত্রী ফুলেল অ্যামব্রয়ডারিসহ একটি গোলাপী লেহেঙ্গা পরেন। সেই সঙ্গে ভারি গহনায় নজর কেড়েছিলেন। শুধু কনেই সাজেননি সব্যসাচীর ডিজাইনে। বর বিরাট কোহলিও তার ডিজাইন করা হাতির দাঁতের কাঁচা সিল্কের শেরওয়ানি পরেছিলেন।

দীপিকা পাড়ুকোন: বলিউডের প্রথম সারির এই নায়িকা তার বিয়েতে সেজেছিলেন সব্যসাচীর ডিজাইনে। বিয়ের দিনে তিনি ঐতিহ্যবাহী লাল রঙ বেছে নিয়েছিলেন। পরেছিলেন ভারী অ্যামব্রয়ডারি করা লেহেঙ্গা। কিন্তু নজর কেড়েছিল তার দোপাট্টা। এতে ছিল নিখুঁত হাতের কারুকাজ; যা দীপিকাকে বানিয়েছিল স্বর্গের অপ্সরী। পোশাকের সাথে দীপিকা সব্যসাচীর পরামর্শেই টিকা, নথ ও চোকার নেকলেস পরেছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া: প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের সাদা রঙের গাউন অনেকেরই প্রিয় ছিল। ভারতীয় ঐতিহ্যবাহী সে বিয়েতে তার লাল পোশাকটি সমানভাবে প্রশংসনীয় হয়। বিয়েতে লেহেঙ্গাটি ছিল একটি হাফ-হাতা ব্লাউজ ও একটি বলগাউন-এসকিউ স্কার্টের সমন্বয়ে সাজানো। কলকাতা থেকে ১১০ জন কারুশিল্পীর মোট ৩,৭২০ ঘণ্টা সময় লেগেছে পোশাকটি কাস্টমভাবে তৈরি করতে। লেহেঙ্গার ওপরে ছিল সূক্ষ্ম হাতে কাটা অর্গানজা ফুল, সিল্ক ফ্লসে ফ্রেঞ্চ নট এবং থ্রেড ওয়ার্কের স্তর। সব্যসাচীর সাজানো এই নববধূ একটি ছোট লাল বিন্দি, সিন্দুর, নথ, মাং টিক্কা, ঐতিহ্যবাহী গহনা পরে সবাইকে মাতিয়ে দিয়েছিলেন।

বিপাশা বসু: বিয়ের জন্য তিনিও বেছে নিয়েছিলেন সব্যসাচীর ডিজাইন করা ঐতিহ্যবাহী লাল লেহেঙ্গা। আকর্ষণীয় কারুকার্য, সাংস্কৃতিক ফ্র্যাবিক্স এবং স্টাইলিশ এ পোশাকে দ্বিগুণ করেছিল বিপাশার সৌন্দর্য।

সোহা আলি খান: বিয়ের দিন নবাব কন্যা সব্যসাচির ডিজাইন করা কমলা ও সোনালি রঙের লেহেঙ্গা পরেছিলেন। সুন্দর লেহেঙ্গা ও ভারি গহনায় দেখতে একদম রাজকন্যার মতোই লেগেছিলো তাকে।

পত্রলেখা: বলিউডে সম্প্রতি সব্যসাচীর ডিজাইন বেছে নেয়া কনেদের মধ্যে একজন পত্রলেখা। গেলো ১৫ নভেম্বর ২০২১ সালে চণ্ডীগড়ে রাজকুমার রাওয়ের সঙ্গে সাত পাকে ঘুরেছেন তিনি। বিয়েতে সব্যসাচীর বানানো পোশাকটি ভাইরাল হয়েছিলো। যার কেন্দ্রবিন্দুতে ছিলো লাল দোপাট্টায় একটি বাংলা শ্লোক। খোদাই করা সেই শ্লোকটি ছিল, ‘আমার পরান ভরা ভালোবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’। এছাড়াও তিনি একটি টিক্কা, নথ, স্টেটমেন্ট নেকপিস এবং চুড়ি দিয়ে তার চেহারা সম্পূর্ণ করেছেন। তাদের অভ্যর্থনার দিনে এই অভিনেত্রী একটি অফ-হোয়াইট সিল্ক শাড়ি পরেছিলেন, সেটিও সব্যসাচীর ডিজাইন করা ছিল।

সামান্থা আক্কিনেনি: ২০১৭ সালের ৬ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা। তিনিও সব্যসাচীর ডিজাইন করা পোশাকে কনে সেজেছিলেন। এ অভিনেত্রী সব্যসাচীর ‘বসন্তলক্ষ্মী’ সংগ্রহ থেকে একটি আইভরি সোনা মোড়ানো শাড়ি পরেছিলেন। সামান্থা আক্কিনেনির পোশাকে ছিল একটি লাল সিল্কের এমব্রয়ডারি করা ব্লাউজের সাথে আকর্ষণীয় ফ্যাব্রিক। সে সাথে নেকলেস, মাথা পাটি, চুড়ি, গজরা এবং কানের দুল পরেছেন তিনি।

নেহা কাক্কার: বলিউডের এই গায়িকার বিয়ের আয়োজনে কোনো কমতি ছিল না। তার বিয়ের প্রতিটি ছবি নেটিজেনদের নজর কেড়েছে। বিশেষ দিনের জন্য তিনিও বেছে নিয়েছিলেন সব্যসাচীর ডিজাইন করা পোশাক। তিনি পরেছিলেন লাল লেহেঙ্গা। সঙ্গে মানানসই গহনা। মুখ ঢেকে মাথায় ঘোমটা দেওয়া লুকে সকলের মধ্যমণি হয়ে ছিলেন তিনি।

বলিউডে সাব্যসাচী সাঁজিয়েছেন আরও বেশ কিছু তারকাকে। তাদের মধ্যে রয়েছেন- অসিন, অমৃতা পুরি, সাগরিকা ঘাটগে, বিদ্যা বালান এবং আমনা শরীফ।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580