শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালকের বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ১৯৪ পাঠক পড়েছে

রাজধানীর পল্টন থানা এলাকায় বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) যুগ্ম-পরিচালক মো. শাহ নেওয়াজের বাসা থেকে এক গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহকর্মীর নাম লিজা আক্তার। বয়স আনুমানিক ৩৩ বছর।

রোববার দুপুর ১২টায় তার মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে জানতে বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের যুগ্ম-পরিচালক মো. শাহনেওয়াজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এখন থানায় আছি। এ বিষয়ে এখন কিছু জানাতে পারব না। আপনাকে পরে ফোন করে জানাবো। এরপর তাকে বারবার ফোনকল দিলেও আর ধরেননি।

পুলিশ সূত্রে জানা যায়, ছয় মাস আগে এই বাসায় কাজের জন্য আসেন লিজা। গত রাতে ফোনকলে তার (লিজা) বাড়ির লোকদের (গ্রামের) সঙ্গে কথা কাটাকাটি হয়। এ ঘটনায় সে হয় তো গলায় ফাঁস দিয়েছেন। তিনি বাথরুমে তোয়ালে রাখার হ্যাঙ্গারের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেন।

তার গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানার উত্তর মগধারা গ্রামে। তিনি স্থানীয় মৃত সোলেমান বাদশার মেয়ে। সে পল্টন থানার ৪১/৩-৪ রেইনবো টাওয়ারের ১৫ তলায় গৃহকর্মীর কাজ করতেন। নিহত লিজা দুই সন্তানের জননী ছিলেন।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল জানান, সকাল ১০টার দিকে আমরা খবর পাই। এরপর নারী পুলিশ নিয়ে বাথরুম থেকে তোয়ালে রাখার হ্যাঙ্গারের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করি। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মৃত্যুর সঠিক কারণ জানার জন্য দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় মরদেহটি।

তিনি আরও বলেন, বাসার মালিকের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে জানা যায়, তিনি (লিজা) ফোনকলে বাড়িতে কারও সঙ্গে রাগারাগি করেছেন। এ জন্য হয় তো তিনি গলায় ফাঁস দিয়ে থাকতে পারেন।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580