বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন

বাধ্য নয়, মাস্ক পরতে মানুষকে সচেতন করবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৪৩ পাঠক পড়েছে

বাধ্য করে নয়, স্বাস্থ্যবিধি অনুসরণ করে মাস্ক পরতে মানুষকে সচেতন করবে পুলিশ। রবিবার রাজধানীর শান্তিনগর, উত্তরাসহ বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ ও সাধারণ মানুষকে মাস্ক পরতে উৎসাহিত করা হয়।

রবিবার দুপুরে শান্তিনগরে পথচারী ও সাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) কৃষ্ণপদ রায়। এসময় অতিরিক্ত কমিশনার ট্রাফিকসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। রাজধানীতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় জনগণকে সচেতন করছে পুলিশ।

কৃষ্ণপদ রায় বলেন, হঠাৎ করেই করোনার উর্ধ্বগতি লক্ষ্য করা যাচ্ছে। এমন অবস্তায় পুলিশ প্রধান গত ১৮ মার্চ কোভিড-১৯ এর দ্বিতীয় প্রভাব রোধে সচেতনতামূলক কর্মসূচি ঘোষণা করেন। এরই ধারাবাহিকতায় আমরা আজ করোনা সচেতনতামূলক কর্মসূচির আরম্ভ করলাম।

তিনি আরও বলেন, এমন পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণের কোনো বিকল্প নেই। আর স্বাস্থ্যবিধি অনুসরণ করার একটি অন্যতম কাজ হলো মাস্ক পরিধান।

এর আগে গত ১৮ মার্চ এক সংবাদ সম্মেলনে ড. বেনজীর আহমেদ বলেন, টিকা নিলেই স্বাস্থ্যবিধি অনুসরণ না করলেও হবে এমনটা নয়। তবে দেশের অর্থনৈতিক ও সামাজিক কার্যক্রম গতিশীল হওয়ার সঙ্গে করোনা প্রতিরোধমূলক ব্যবস্থায় শিথিলতা পরিলক্ষিত হচ্ছে। তাই করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা তৈরি মাঠে কাজ করবে পুলিশ।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580