মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বাধ্য নয়, মাস্ক পরতে মানুষকে সচেতন করবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ২২০ পাঠক পড়েছে

বাধ্য করে নয়, স্বাস্থ্যবিধি অনুসরণ করে মাস্ক পরতে মানুষকে সচেতন করবে পুলিশ। রবিবার রাজধানীর শান্তিনগর, উত্তরাসহ বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ ও সাধারণ মানুষকে মাস্ক পরতে উৎসাহিত করা হয়।

রবিবার দুপুরে শান্তিনগরে পথচারী ও সাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) কৃষ্ণপদ রায়। এসময় অতিরিক্ত কমিশনার ট্রাফিকসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। রাজধানীতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় জনগণকে সচেতন করছে পুলিশ।

কৃষ্ণপদ রায় বলেন, হঠাৎ করেই করোনার উর্ধ্বগতি লক্ষ্য করা যাচ্ছে। এমন অবস্তায় পুলিশ প্রধান গত ১৮ মার্চ কোভিড-১৯ এর দ্বিতীয় প্রভাব রোধে সচেতনতামূলক কর্মসূচি ঘোষণা করেন। এরই ধারাবাহিকতায় আমরা আজ করোনা সচেতনতামূলক কর্মসূচির আরম্ভ করলাম।

তিনি আরও বলেন, এমন পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণের কোনো বিকল্প নেই। আর স্বাস্থ্যবিধি অনুসরণ করার একটি অন্যতম কাজ হলো মাস্ক পরিধান।

এর আগে গত ১৮ মার্চ এক সংবাদ সম্মেলনে ড. বেনজীর আহমেদ বলেন, টিকা নিলেই স্বাস্থ্যবিধি অনুসরণ না করলেও হবে এমনটা নয়। তবে দেশের অর্থনৈতিক ও সামাজিক কার্যক্রম গতিশীল হওয়ার সঙ্গে করোনা প্রতিরোধমূলক ব্যবস্থায় শিথিলতা পরিলক্ষিত হচ্ছে। তাই করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা তৈরি মাঠে কাজ করবে পুলিশ।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580