বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

বিএইচবিএফসি ও আইবিবিএল এর মধ্যে গ্রাহক সেবা চুক্তি স্বাক্ষরিত

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৫১ পাঠক পড়েছে

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. (আইবিবিএল) এর মধ্যে গ্রাহক সেবা সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে। ১৮ আগস্ট, রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের কৃষ্টাল বল রুমে এ চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়। বিএইচবিএফসি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ, প্রধান অতিথি হিসেবে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএইচবিএফসি’র ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম ও আইবিবিএল’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী। আইবিবিএল-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ওমর ফারুক খান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। আইবিবিএল’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ মনিরুল মওলা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিএইচবিএফসি’র রুরাল এন্ড পেরি আরবান হাউজিং ফাইনান্স প্রজেক্ট ‘মনজিল’-এ অর্থায়ন সংক্রান্ত চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়। কর্পোরেশনের এ প্রকল্পের প্রকল্প পরিচালক ও মহাব্যবস্থাপক জনাব মো. আতিকুল ইসলাম বিএইচবিএফসি’র পক্ষে চুক্তিতে সই করেন। অনুষ্ঠানে বিএইচবিএফসি ও আইবিবিএল-এর নির্বাহীবৃন্দ ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580