বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বিএনপি-জামায়াতের পৃষ্ঠপোষকতায় নৈরাজ্য: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ২৬৮ পাঠক পড়েছে

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরের বিরোধিতায় গত কয়েক দিনে দেশের বিভিন্ন স্থানে ‘নৈরাজ্যের’ পেছনে বিএনপি-জামায়াতের ‘ইন্ধন’ দেখতে পাচ্ছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।

সোমবার দুপুরে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতাদের সঙ্গে মতবিনিময়ে এ বিষয়ে কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, “একটি সংগঠনের ব্যানারে ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমন উপলক্ষ্যে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়েছিল। সেটি এমন সময়ে করা হয়েছে যখন আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপন করছি।

“এমনকি ২৬শে মার্চ জনগণের সম্পত্তির উপর হামলা হয়েছে, জনগণের সম্পত্তি জ্বালিয়ে দেওয়া হয়েছে। ভূমি অফিস, থানা, সংস্কৃতি-ঐতিহ্যের উপরও হামলা হয়েছে। এ সমস্ত নৈরাজ্যকর কর্মকাণ্ডকে সমর্থন দিয়েছে বিএনপি-জামায়াত।”

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার ঢাকায় পৌঁছান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার এই সফরের বিরোধিতা করে আসছিল হেফজতে ইসলামসহ কয়েকটি সংগঠন ও রাজনৈতিক দল।

সেদিন দুপুরে বায়তুল মোকাররম এলাকায় পুলিশ ও সরকারি দলের কর্মীদের সঙ্গে সংঘর্ষে জড়ায় একদল লোক। চট্টগ্রামের হাটহাজারিতে হেফাজতে ইসলামের কর্মীরা থানা ও বিভিন্ন সরকারি স্থাপনায় হামলা করলে সংঘর্ষে চারজন নিহত হন।

ব্রাহ্মণবাড়িয়া শহরে শুক্র থেকে রবি- তিন দিন ব্যাপক তাণ্ডব চালায় কওমি মাদ্রাসার ছাত্ররা। তারা রেলওয়ে স্টেশনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন স্থাপনায় অগ্নিসংযোগ ও ভাংচুর করে। আইনশঙ্খলা বাহিনী ও স্থানীয়দের সঙ্গে সংঘাতে তিন দিনে অন্তত সাতজনের মৃত্যু হয়।

রোববার হেফাজতের ডাকে সারা দেশে সকাল-সন্ধ্যা হরতালের মধ্যেও দেশের বিভিন্ন স্থানে সংঘাত-সহিংসতা হয়।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580