বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বিধিনিষেধ বাড়বে কি না নির্ভর করছে ভারতের পরিস্থিতির ওপর : মন্ত্রিপরিষদ সচিব

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : সোমবার, ১৭ মে, ২০২১
  • ২২৯ পাঠক পড়েছে

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলমান লকডাউন (বিধিনিষেধ) আরও বাড়ানো হবে কি না তা ভারতের করোনা পরিস্থিতির ওপর নির্ভর করছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

সোমবার মন্ত্রীসভার বৈঠকে শেষে তিনি এ তথ্য জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে ভার্চুয়াল বৈঠকে মন্ত্রীসভার অন্যান্য সদস্যরা যুক্ত ছিলেন।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, দূরপাল্লার বাস, ট্রেন, লঞ্চ কবে থেকে চলবে তা নির্ভর করছে ভারতের করোনা পরিস্থিতির ওপর। আমরা ভারতের দিকে নজর রাখছি। গত কয়েকদিন ভারতে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমছে। সেটা আমরা লক্ষ্য রাখছি।

লকডাউন বাড়বে কি না সেজন্য আরও এক সপ্তাহ দেখব। এ সময়ের মধ্যে ভারতের একটি চিত্র আমরা পেয়ে যাব। তারপর চূড়ান্ত সিদ্ধান্ত আসবে বলে জানান তিনি।

সোমবারের এই সভায় পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুর আইনের খসড়ার চূড়ান্ত অনুমোদন, বিশেষ নিরাপত্তা বাহিনী (Special Security Force) আইন, ২০২১-এর খসড়ার নীতিগত অনুমোদন, আর্থিক প্রতিষ্ঠান ব্যাংক- কোম্পানি (সংশোধন) আইন-২০২১ এর খসড়ার নীতিগত অনুমোদন দেওয়া হয়।
এছাড়াও বাণিজ্য মন্ত্রণালয়ের স্বর্ণ নীতিমালা (Gold Policy)-২০১৮ (সংশোধিত-২০২১)- এর খসড়ার অনুমোদন দেওয়া হয়।

বৈশ্বিক করোনাভাইরাস মহামারি মোকাবিলায় মন্ত্রণালয়, বিভাগ, মন্ত্রিপরিষদ বিভাগের নেওয়া কার্যক্রমের খসড়া প্রতিবেদন মন্ত্রীসভার অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়। ভূমি মন্ত্রণালয় ওয়ার্ল্ড বুক অব রেকর্ডস, লনডনের ভূমিমন্ত্রীর সনদ প্রাপ্তির বিষয় মন্ত্রীসভাকে অবহিত করা হয়।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580