বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বিধিনিষেধ লঙ্ঘন : আজও রাজধানীতে ৭৯১ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৭৮ পাঠক পড়েছে

চলমান কঠোর বিধিনিষেধ লঙ্ঘন করায় এক দিনে রেকর্ড ৭৯১ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। পাশাপাশি ডিএমপি পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ২১২ জনকে ১ লাখ ৬৬ হাজার ৪৫০ টাকা জরিমানা করেছে।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ডিএমপি জানিয়েছে, চলমান বিধিনিষেধের মধ্যে শনিবার এসব ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়। শনিবার সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ডিএমপির ৮টি বিভাগের রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারী, তেজগাঁও, মিরপুর, গুলশান ও উত্তরা এলাকায় সরকারি নিয়ম অমান্য করে বাইরে বের হওয়ায় ৭৮১ জনকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া করোনার বিধিনিষেধ উপেক্ষা করে ঘরের বাইরে আসায় ২১২ জনকে জরিমানা করা হয় ১ লাখ ৬৬ হাজার ৪৫০ টাকা। পাশাপাশি সরকার ঘোষিত বিধিনিষেধে সড়কে যানবাহন নিয়ে বের হওয়ায় ডিএমপি পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক বিভাগ ৩৬১টি গাড়িকে ৯ লাখ ৪ হাজার ৫০০ টাকা জরিমানা করে।

শুক্রবার সরকারি নির্দেশনা অমান্য করে বাইরে বের হয়ে রাজধানীতে পুলিশের হাতে গ্রেপ্তার হন ৫৮৫ জন। ১২৯ জনকে জরিমানা করা হয় ১ লাখ ৫৬ হাজার ৭৫০ টাকা। ৪১৪টি গাড়িকে জরিমানা করা হয় ৮ লাখ ৯২ হাজার ৫০০ টাকা।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580