শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বিস্ফোরণ থেকে মুগদা জেনারেল হাসপাতালে আগুন

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১৫৯ পাঠক পড়েছে

রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দগ্ধ চারজনকে শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউট এবং তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতাল ভবনের ছয় তলায় এ আগুন লাগে বলে জানা গেছে।

ঘটনাস্থল থেকে মুগদা থানার এসআই প্রাণতোষ বণিক কালের কণ্ঠকে জানিয়েছেন, ৬ তালায় নির্মাণাধীন আইসিওতে এসি বিস্ফোরণের ঘটনার সূত্রপাত বলে প্রাথমিকভাবে জানা গেছে। সেখানে রোগী ছিল না। একজন সিনিয়র নার্স এবং বিভিন্ন স্টাফসহ অন্তত ৯ জন আহত হয়েছেন। কয়েকজন তাড়াহুড়ো করে নামতে গিয়ে আহত হয়েছেন। তাদের মধ্যে দগ্ধ চারজনকে শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউট এবং তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

মো. রায়হান বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে আমাদের কাছে আগুন লাগার খবর আসে। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে রওনা হয়। এরপর আরো চারটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়। মোট সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন, হঠাৎ বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়। বৈদ্যুতিক গোলযোগ বা আইসিটিতে যন্ত্রপাতি প্রতিস্থাপনের সময় কোনো ত্রুটি থেকে এ বিস্ফোরণ ঘটতে পারে। আহতরা সবাই মুগদা জেনারেল হাসপাতালের কর্মী।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণকক্ষের কর্মকর্তা (মিডিয়া সেল) মো. রায়হান জানিয়েছেন, দুপুর ১২টা ৫৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580