বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :

বীর মুক্তিযোদ্ধা হাজী মো. শহীদুল্লাহ হত্যায় প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ১৮৪ পাঠক পড়েছে

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে চাঞ্চল্যকর বীর মুক্তিযোদ্ধা হাজী মো. শহীদুল্লাহ হত্যার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল শনিবার রাত ১টা ৪৫ মিনিটে কলাবাগান থানার কাঁঠাল বাগানের ২৪৭ প্রি স্কুল স্ট্রিট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং-এর পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন। আসামিরা হলেন- মো. মমিন মোল্লা (২৮), মো. শামীম মোল্লা (৩৭) ও মোস্তাক আহমেদ রিপন (৪৫)।

উল্লেখ্য, ঢাকার কেরানীগঞ্জে ইন্টারনেট ব্যবসায়ীদের বিরুদ্ধে যাওয়ায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে মুক্তিযোদ্ধা গাজী শহিদুল্লাহ (৭০) মারা যান। তিনি দক্ষিণ কেরানীগঞ্জ থানার আব্দুল্লাহপুরের করেরগাঁও এলাকার বাসিন্দা। ছুরিকাঘাতের ঘটনায় নিহতের ছেলেসহ আরও পাঁচজন আহত হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে আবদুল্লাপুরের করেরগাঁও এলাকার ইন্টারনেট ব্যবসায়ী শামীম, মমিন ও রিপনের সঙ্গে নিহত শহিদুল্লার এক আত্মীয়ের ইন্টারনেট ভাড়া নিয়ে ঝগড়া হয়। এ ঘটনায় সালিশ বৈঠক করেন স্থানীয় লোকজন ও শহীদুল্লাহ গাজী। সে বিচারের রায় ইন্টারনেট ব্যবসায়ীদের বিপক্ষে গেলে গত ১৭ ডিসেম্বর শামীম ও মমিনের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী শহীদুল্লাহ মিয়াকে আবদুল্লাপুর বাসস্ট্যান্ড এলাকায় একা পেয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে।

এ সময় তাকে বাঁচাতে গেলে মাসুম, আবিদ, সাইফুল, আসাদুল, আবদুন নুর এগিয়ে গেলে তাদেরও ছুরিকাঘাতে আহত করা হয়। স্থানীয়রা বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন ও গুরুতর আহতদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। পরে মারা যান বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ মিয়া।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580