শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

বেগমগঞ্জ সহিংসতা: ৩ মামলা সিআইডিতে হস্তান্তর

নোয়াখালী প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১৫৯ পাঠক পড়েছে

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে মন্দির ভাঙচুর ও হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা তিন মামলা তদন্তের দায়িত্ব পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (২৭ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

এসপি জানান, চৌমুহনীর ইসকন মন্দিরে দুটি হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলা, কলেজ রোডের তিনটি মন্দির ভাঙচুরের মামলা ও ব্যাংক রোডের দুটি মন্দির ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলা তদন্ত করবে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এসপি আরও জানান, মন্দির ভাঙচুর ও সহিংসতার ঘটনায় দায়ের করা ২৬ মামলায় এ পর্যন্ত ২০১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে ৯০ জন এজাহারভুক্ত এবং ১১১ জন সন্দেহভাজন আসামি। তাদের মধ্যে ছয়জন ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বিশেষ পুলিশ সুপার (সিআইডি) মো. বশির আহমেদ জানান, হামলা, ভাঙচুর ও হত্যাকাণ্ডের ঘটনায় যারা উপস্থিত ছিলেন, মদদ দিয়েছেন এবং যারা এখনও আইনের আওতায় আসেনি, তাদের আইনের আওতায় আনার জন্য কাজ করবে সিআইডি।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580