শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে গুলি করে ছিনতাই, গ্রেফতার ৩

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৬১৬ পাঠক পড়েছে

সাভারে ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর বাড়ি ফেরার পথে প্রবাসী আমানুল্লাহকে গুলি করে পাঁচ লাখ ৭০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (০৭ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র্যাব-৪-এর অপারেশন অফিসার ও সিনিয়র এএসপি সাজেদুর রহমান সজল। এর আগে শুক্রবার রাত ১২টার দিকে সাভারের বিরুলিয়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মোস্তাফিজুর রহমান, বারেক সিকদকার ও নাসির। তাদের গ্রামের বাড়ি বরিশাল। ভুক্তভোগী প্রবাসী মোহাম্মদ আমানুল্লাহ (৪০) ঢাকার কেরানীগঞ্জ থানার সিরাজনগর বটতলী এলাকার সিদ্দিক আলীর ছেলে।

র‍্যাব জানায়, ২৮ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে আমিনবাজার শাখার ইসলামী ব্যাংক থেকে পাঁচ লাখ ৭০ হাজার টাকা তুলে বাড়ি ফেরার সময় আমিনবাজার এলাকার তুরাগ সেতুর কাছে ছিনতাইকারীর কবলে পড়েন আমানুল্লাহ।

এ সময় তাকে লক্ষ করে কয়েক রাউন্ড গুলি করে পাঁচ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা। সেই সঙ্গে প্রবাসী আমানুল্লাহ গুলিবিদ্ধ হন। এ ব্যাপারে মামলা করা হলে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের বিরুলিয়া থেকে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করে র্যাব। এ সময় ছিনতাইয়ে ব্যবহৃত একটি প্রাইভেটকার, পিস্তলসহ ১২ রাউন্ড গুলি ও ছুরি জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা ডাকাত দলের সদস্য। তারা ব্যবসায়ীদের টার্গেট করেন।

র‍্যাব-৪-এর অপারেশন অফিসার ও সিনিয়র এএসপি সাজেদুর রহমান সজল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা থেকে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, ডাকাতি ও ছিনতাইয়ের সময় নির্দিষ্ট মোবাইল ও সিম ব্যবহার করে ছিনতাইকারীরা। প্রবাসীর টাকা ছিনতাইয়ের ঘটনায় ১০ জন অংশ নেন তারা। লুট করা টাকা ৫০ হাজার টাকা করে ভাগ করে নেন। তাদের কাছ থেকে লুট হওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580