শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

ভালুকায় যাত্রীবাহী বাসে কিশোরীকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ৩

ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২০২ পাঠক পড়েছে

ময়মনসিংহের ভালুকায় মায়ের দোয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসে গণধর্ষণের ঘটনা ঘটেছে। গত রোববার (১৫ আগস্ট) এই ঘটনা ঘটলে আজ মঙ্গলবার ভালুকা মডেল থানায় ধর্ষণ মামলা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত রোববার রাত ৯টার দিকে ভালুকা সিডষ্টোর বাজার থেকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে কথা আছে বলে ১৪ বছরের কিশোরীকে মায়ের দোয়া পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে তুলে।পরবর্ততীতে ওই কিশোরীকে নিয়ে বাসটি ময়মনসিংহ চুরখাই এলাকায় মহাসড়কের কদ্দুসের গ্যারেজের পাশে রাত ১০টার দিকে বাসটি থামায়।এরপর বাসের ভেতরে চালক রহিম (৩০), হেলপার মামুন (২৫) ও আশরাফ (২২) সারারাত ধর্ষণ করে। পরের দিন সকালে মেয়েটিকে অচেতন অবস্থায় গাড়িরচালক রহিম মেয়েটিকে বাড়িতে পৌঁছে দেয়।

পরবর্তীতে মেয়েটির বড় বোন তানিয়া আক্তার বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে তিনজন আসামিকে গ্রেপ্তার করে। আজ মঙ্গলবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম জানান, মেয়েটি আগে গামের্ন্টসে চাকরি করত। এখন সে তার দাদির বাড়িতে থাকে।

তিনি বলেন, ‘মামলা হওয়ার পর আমরা তিনজন আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করি। দুজন আসামি বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মেয়েটির ডাক্তারী পরীক্ষা করানোর জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ফরেসনিক বিভাগে পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580