শুক্রবার, ২০ মে ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

ভোলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ

ভোলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৮ পাঠক পড়েছে
৫ম ধাপে অনুষ্ঠিত ভোলা সদর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সাধারন সদস্য ও সাংরক্ষিত আসনের মহিলা সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের আয়োজনে এই শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। এতে ১২টি ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান, ১০৮ জন সাধারন সদস্য ও ৩৬ জন সাংরক্ষিত আসনের মহিলা সদস্য শপথ গ্রহন করেন।
এ সময় ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক-ই এলাহি চৌধুরী চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান এবং সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম। নবনির্বাচিত জনপ্রতিনিধিগনকে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় বক্তারা নবনির্বাচিত জনপ্রতিনিধিদের দেশের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক জনাব মোহাম্মদ তৌফিক এলাহি চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক জনাব মো. রাজিব আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মো. মোশারেফ হোসেন প্রমূখ। উল্লেখ্য, গত ৫ই জানুয়ারী ভোলা সদর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে ৯টি ও ৩টি তে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580