শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

মিরসরাইয়ে শিশুসহ ৯ রোহিঙ্গা আটক

চট্টগ্রাম প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৮ পাঠক পড়েছে

মিরসরাইয়ে ৯ রোহিঙ্গাকে আটক করে মিরসরাই থানা পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। তারা ভাসানচর থেকে কুতুপালং যাওয়ার উদ্দেশ্যে আসছিল। এ নিয়ে গত তিন মাসে দালাল চক্রের মাধ্যমেৎ ৭১ রোহিঙ্গা সাগরপথে মিরসরাইয়ে পালিয়ে আসে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার সাহেরখালী খেয়ারঘাট থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত রোহিঙ্গারা হলো- মো. নয়ন (২২), মো. আনীস (১৪), ফাতেমা (৬০), হুমাইরা (৩০), রজিনা আক্তার (১৯), একরাম (৬), জিহাদুল ইসলাম (৩), ইয়াসিন (১), আজিজা বিবি (১৮)।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, রোহিঙ্গারা সাগর পথে ট্রলারে করে ভাসানচর থেকে মিরসরাই সমুদ্র উপকূলীয় এলাকায় আসে। পরবর্তীতে স্থানীয়রা তাদের আটক করে থানায় খবর দেয়। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

গত ৩০ মে থেকে আজ ৯ সেপ্টেম্বর পর্যন্ত দালাল চক্রের মাধ্যমে ভাচানচর থেকে ৭১ জন রোহিঙ্গা সাগরপথে মিরসরাইয়ে পালিয়ে আসে। তাদের সবাইকে আটক করে মিরসরাই ও জোরারগঞ্জ থানা পুলিশ।

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580