শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

মেঘনায় নিখোঁজ ৩ জেলের মরদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২৩৭ পাঠক পড়েছে

চাঁদপুরের মেঘনা নদীতে জাটকা ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে নিখোঁজ তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে মঙ্গলবার সদর উপজেলার হানারচর সংলগ্ন মেঘনা নদী থেকে আলমগীর হাওলাদার, মোহাম্মদ আলী দেওয়ান নামের দুই জেলের এবং সোমবার বিকেলে মুনসুর আলী বেপারী নামের আরেক জেলের মরদেহ উদ্ধার করা হয়। তাদের সবার বাড়ি সদর উপজেলার গোবিন্দিয়া গ্রামে। তবে এ ঘটনায় এখনো আরও দুইজন নিখোঁজ রয়েছেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, সোমবার ঝড়ের কবলে পড়ে কয়েকজন নিখোঁজ হন। এ পর্যন্ত তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে একজনকে গতকাল এবং দু’জনকে সকালে হানারচরের নৌপুলিশ উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যায় নিষেধাজ্ঞা অমান্য করে কয়েকজন জেলে নদীতে জাটকা ধরতে নামেন। হঠাৎ করে ঝড় শুরু হলে তারা সবাই ঝড়ের কবলে পড়ে নদীতে ডুবে যান। খবর পেয়ে সোমবার সকাল থেকে চাঁদপুর নৌ ফায়ার সার্ভিস ও নৌপুলিশ উদ্ধার অভিযান শুরু করে। পরে বিকেলে সাড়ে চারটায় ফায়ার সার্ভিসের সহযোগিতায় গাজীনগর সংলগ্ন মেঘনা নদী থেকে জেলে মুনসুরের মরদেহ উদ্ধার করা হয়। পরে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে । এরপর মঙ্গলবার সকালে আরও দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়।

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580