শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

মেজর সিনহা হত‍্যা মামলা: দ্বিতীয় দফায় সাক্ষ্যগ্রহণ শেষ

কক্সবাজার প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১২ পাঠক পড়েছে

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় দ্বিতীয় দফা সাক্ষ‍্যগ্রহণ শেষ হয়েছে বুধবার।

দ্বিতীয় দফা সাক্ষ্য গ্রহণের শেষ দিনে সাক্ষ্য প্রদান করেছেন ঘটনাস্থলের পাশের মসজিদের ইমাম মাওলানা শহিদুল ইসলাম। বুধবার সকাল ১০টা ১০ মিনিটে তার সাক্ষ্যগ্রহণ শুরু হয় কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ ইসমাইল এর আদালতে। এছাড়াও আরো দুই জন সাক্ষীকে আদালতে উপস্থিত রাখা হয়েছিল। এ পর্যন্ত ৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে।

আদালত শেষ হয় দুপুর ২ টা ২০ মিনিটে। আদালত পাড়া এলাকায় নেয়া হয় কড়া নিরাপত্তা ব্যবস্থা।

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট ফরিদ আলম জানান, মামলার সাক্ষ্যগ্রহণের জন্য পরবর্তী ২০, ২১ ও ২২ সেপ্টেম্বর তারিখ নির্ধারণ করেছে আদালত। সে তিন দিনে বাকি সাক্ষীদের আদালতে উপস্থাপন করা হবে।

এরআগে সকাল সাড়ে ৯ টারদিকে মামলার আসামি বরখাস্ত ওসি প্রদীপসহ সকল আসামিদের পুলিশের কড়া নিরাপত্তায় আদালতে আনা হয়।

মেজর সিনহা হত‍্যা মামলায় দ্বিতীয় দফার সাক্ষ্যগ্রহণ ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়। দ্বিতীয় দফা সাক্ষ‍্যগ্রহণের ৩ দিনে ৩, ৪ ও ৫ নং সাক্ষী তাদের সাক্ষ‍্য প্রদান করেছেন। এর আগে প্রথম দফা সাক্ষ‍্যগ্রহণ হয়েছে ২৩, ২৪ ও ২৫ আগস্ট। প্রথম দফা সাক্ষ‍্যগ্রহণের তিন দিনে নিহত মেজর সিনহার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস এবং ঘটনার প্রত‍্যক্ষদর্শী সিনহার সহযোগি সাহেদুল ইসলাম সিফাতের সাক্ষ‍্যগ্রহণ ও জেরা সম্পন্ন হয়।

২০২০ সালের ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

 

 

 

 

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580