শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৪৩ পূর্বাহ্ন

মেলানিয়ার কথা পাত্তাই দিচ্ছেন না ট্রাম্প

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২৩ পাঠক পড়েছে

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে পরাজিত হওয়ার পর অনেকটাই এলোমেলো হয়ে পড়েছেন ডোনাল্ড ট্রাম্প। পরাজয় মেনে নেয়া তো দূরের কথা।  আইনি লড়াই চালিয়ে যাওয়ার হুমকি দিচ্ছেন।  যখন তখন টুইট করছেন।  টুইটে নির্বাচনের কারচুপির অভিযোগ তোলার সঙ্গে সঙ্গে এখনও জয়ী হওয়ার আশা ব্যক্ত করছেন।

রোববার ফার্স্ট লেডি মেলানিয়া ব্যক্তিগতভাবে তাঁর স্বামী ট্রাম্পকে বোঝানোর চেষ্টা করেন। পরাজয় মেনে নিয়ে বিবৃতি দিলে তাঁর ভাবমূর্তি বৃদ্ধি পাবে, এমন যুক্তিও দেখান বলে সিএনএন একটি প্রতিবেদনে জানিয়েছে। সিএনএন জানায়, এর আগে ট্রাম্পের মেয়ে ইভানকার স্বামী এবং উপদেষ্টা জ্যারেড কুশনারও শ্বশুরকে অনুরোধ করেন পরাজয় মেনে নিতে। পরিবারের সদস্যদের একাধিকবার অনুরোধের পরও নিজের সিদ্ধন্তে অনড় ট্রাম্প।তবে ট্রাম্পের দুই ছেলে তাকে পদত্যাগ না করার পরামর্শ দিয়েছেন।

প্রতিক্রিয়ায় সোমবার একাধিক মামলা করবেন এবং এ জন্য আইনজীবীদের প্রস্তুত থাকতে বলেছেন ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনী ফল প্রত্যাখ্যান ও ট্রাম্পের একগুঁয়েমিকে কেন্দ্র করে চলমান সংকট আরো প্রকট হতে শুরু করেছে। রিপাবলিকান দলের মধ্যে বিভক্তি দেখা দিয়েছে। রিপাবলিকান দলের বহু নেতাও ট্রাম্পকে হার মেনে নেয়ার পরামর্শ দিয়েছেন।  রয়টার্সের ভোট পরবর্তী জরিপ বলছে, ৮০ শতাংশ মার্কিনি মনে করেন বাইডেন বৈধ নির্বাচনে জয়ী প্রেসিডেন্ট। এদিকে মঙ্গলবার এক টুইটে ট্রাম্প বলেন,  আমরাই জিতব।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580