বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দৈনিক আজকের সংবাদ পত্রিকার সংবাদ পড়তে এখন থেকে আমাদের নতুন ওয়েবসাইট www.dailyajkersangbad.com ভিজিট করুন। টাংগাইল বন বিভাগের দোখলা সদর বন বীটে সুফল প্রকল্পে হরিলুট আগ্রাবাদ ফরেস্ট কলোনী বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মোজাম্মেল হক শাহ চৌধুরী ফৌজদারহাট বিট কাম চেক স্টেশন এর নির্মানাধীন অফিসের চলমান কাজ পরিদর্শন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ২০৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে: শেখ সেলিম সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল ইকোট্যুরিজম কেন্দ্র চলছে সীমাহীন অনিয়ম এলজিইডির কুমিল্লা জেলা প্রকল্পের পিডি শরীফ হোসেনের অনিয়ম যুবলীগে পদ পেতে উপঢৌকন দিতে হবে না: পরশ নির্বাচন যুদ্ধক্ষেত্র নয়, পেশি শক্তির মানসিকতা পরিহার করতে হবে: সিইসি

যমুনায় নৌকাডুবি, নিখোঁজ ২ বোনের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২২৩ পাঠক পড়েছে

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় যমুনায় ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় দুই বোনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও একজন।

মঙ্গলবার সন্ধ্যায় চৌহালীর জনতা হাইস্কুলের পাশে যমুনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো— তাহমিনা খাতুন (৪) ও তার বোন তাসলিমা (৪ মাস)। তারা শাহজাদপুর উপজেলার পাঁচবাঙ্গলা গ্রামের মনিরুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে খাষকাউলিয়া ইউনিয়নের জোতপাড়া নৌকাঘাট থেকে কাঁঠালবোঝাই একটি ইঞ্জিনচালিত নৌকা ১৫ যাত্রী নিয়ে শাহজাদপুরের বানতিয়ার এলাকার উদ্দেশে রওনা হয়।

নৌকাটি দেড় কিলোমিটার দূরের চৌহালীর জনতা হাইস্কুলের পাশে যমুনা নদীতে প্রচণ্ড ঢেউয়ের কবলে পড়ে তলিয়ে যায়।

খবর পেয়ে থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় উদ্ধার অভিযান শুরু করে। এ সময় শিশু তানিয়ার মরদেহ উদ্ধার করা হয়। এর পরই তাসলিমার ছোট বোনের লাশও উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় আরও একজন নিখোঁজ রয়েছেন।

এ বিষয়ে চৌহালী থানার ওসি রফিকুল ইসলাম  বলেন, নৌকাডুবির ঘটনায় নিখোঁজদের উদ্ধারে কাজ চলছে। তবে নদী উত্তাল থাকায় উদ্ধার কার্যক্রম বাধাগ্রস্ত হচ্ছে। অতিরিক্ত যাত্রী বহনকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580