বুধবার, ১২ মে ২০২১, ০৪:৩১ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রে গুলিতে ছয় এশীয় নারীসহ নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৩১ পাঠক পড়েছে

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে গুলির ঘটনায় ছয় এশীয় নারীসহ অন্তত আটজন নিহত হয়েছেন। মঙ্গলবার একটি ম্যাসাজ পার্লার ও দুটি বিউটি স্পায় ঘটনাগুলো ঘটেছে।

পুলিশ জানিয়েছে, এসব ঘটনায় জড়িত সন্দেহে ২১ বছর বয়সী এক যুবককে আটলান্টা থেকে প্রায় ২৪০ কিলোমিটার দক্ষিণে ক্রিস্প কাউন্টি থেকে আটক করা হয়েছে। আটক যুবকের নাম রবার্ট অ্যারন লং। তার বাড়ি জর্জিয়ার উডস্টকে। খবর বিবিসির

তবে কী কারণে তাদের হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।

জর্জিয়ার রাজধানী আটলান্টা শহর থেকে প্রায় ৪০ মাইল উত্তরে চেরোকি কাউন্টিতে প্রথম ঘটনাটি ঘটে।

চেরোকি কাউন্টি শেরিফ বিভাগের ক্যাপ্টেন জে বেকার জানান, স্থানীয় সময় বিকাল ৫টার দিকে অ্যাকওয়ার্থ এলাকায় ইয়ং’স এশিয়ান ম্যাসাজ পার্লারে গুলিতে চারজন নিহত ও আরেকজন আহত হন।

এখানে নিহতদের মধ্যে দুইজন এশীয় বংশোদ্ভূত নারী, একজন শ্বেতকায় নারী ও একজন শ্বেতকায় পুরুষ এবং আহত ব্যক্তি হিস্পানিক পুরুষ।

এ ঘটনার এক ঘণ্টারও কম সময়ের মধ্যে আটলান্টায় পরের দুটি ঘটনা ঘটে।

শহরটির পুলিশ প্রধান রডনি ব্রায়ান্ট জানান, সন্ধ্যায় ‘ডাকাতি হচ্ছে’ খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা একটি বিউটি স্পাতে গিয়ে গুলিবিদ্ধ তিন নারীকে মৃত অবস্থায় পান। এই ঘটনা নিয়ে তদন্ত চলাকালেই একই সড়কের আরেকটি স্পা থেকে পুলিশ কর্মকর্তাদের ফোন করা হয়। সেখানে গিয়ে গুলিবিদ্ধ আরেক নারীর মরদেহ পাওয়া যায়। আটলান্টায় নিহত চারজনই এশীয় বংশোদ্ভূত।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580