শনিবার, ১৫ মে ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

রাঙামাটিতে ইউপি সদস্য সমর হত্যা: চাকমা যুবক আটক

নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১৯ পাঠক পড়েছে

রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা পরিষদে ঢুকে ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যায় জড়িত সন্দেহ সুমন চাকমা নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে বিজিবি। আটক যুবক বাঘাইছড়ি ইউনিয়নের লম্বাছড়া এলাকার মেরি চাকমার ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ।

গত ২৪ মার্চ বুধবার দুপুর পোনে এক ঘটিকায় উপজেলা পরিষদে ঢুকে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে ইউপি সদস্য ও জেএসএস এমএন লারমা দলের নেতা সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যা করে দুই সন্ত্রাসী ফাঁকা গুলি করে পালিয়ে যান। এই ঘটনায় বাঘাইছড়ি থানায় ৩০২/৩৪ ধারায় দায়েরকৃত মামলা নং-০৬, তারিখ-২৪/০২/২০২১ইং।

এই ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান বড় ঋষি চাকমাসহ জেএসএস সন্তু লারমা দলের ১৮ জনকে আসামি করে মামলা করেন নিহত সমর বিজয় চাকমার ভাই বিনয় চাকমা। এরপর থেকেই এলাকায় শান্তি ফিরিয়ে আনতে ও আসামিদের আটক করতে পুলিশের পাশাপাশি বিজিবিও নিয়মিত টহল জোরদার করে।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চৌমুহনী এলাকায় অভিযান চালিয়ে সুমন চাকমাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে বিজিবি।

বাঘাইছড়ি থানার এসআই সাইদ আসাদ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন আসামিকে আজ রাঙামাটি আদালতে তুলে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

উল্লেখ্য, গত দুই বছরে বাঘাইছড়িতে পাহাড়ী আঞ্চলিক দলের সন্ত্রাসীদের গুলিতে ২৩ জন নিহত ও ৩৩ জন আহত হয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580