বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

রাঙামাটিতে নির্বাচনি সহিংসতায় ইউপি সদস্য নিহত

রাঙামাটি প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ২০ পাঠক পড়েছে

রাঙামাটির কাপ্তাইয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য সজিবুর রহমান নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আহতদের কাপ্তাই উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে উপজেলার নতুন বাজার ‘মা’ বেকারির সামনে এই হতাহতের ঘটনা ঘটে। কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সজিব আওয়ামী লীগের মনোনীত বর্তমান চেয়ারম্যান আব্দুল লতিফের সমর্থক। লতিফ এবারও দলীয় মনোনয়ন পেয়েছেন। তার প্রতিপক্ষ আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদল। মঙ্গলবার রাতে নতুন বাজার এলাকায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করায় গুরুতর আহত হন কাপ্তাই ইউপির ৫ ওয়ার্ডের সদস্য সজিবুর রহমান ওরফে সজিব মেম্বার। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন মো. আলাউদ্দিন, মো. সালাউদ্দিন ও আব্দুল জলিল।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ওমর ফারুক বলেন, ‘রাতে আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে আনলে কাপ্তাই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য সজিবুর রহমান সজিব মৃত্যুবরণ করেন। বাকি ৩ জনে র চিকিৎসা চলছে।

দুই গ্রুপের সংঘর্ষে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘নতুন বাজারে চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে দুই পক্ষের হাতাহাতি থেকে মারামারির ঘটনা ঘটে। পরে সজিবুর রহমান নামে একজন মারা যান। এই ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।’

এর আগে, গত ১৬ অক্টোবর রাতে সন্ত্রাসীদের গুলিতে কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী নেথোয়াই মারমা নিহত হন। এ নিয়ে নির্বাচনী সহিংসতায় কাপ্তাই উপজেলায় ২ জন নিহত হয়েছেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । দৈনিক আজকের সংবাদ
Design and Developed by ThemesBazar.Com
SheraWeb.Com_2580